বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাজ্যপালের সঙ্গে বৈঠক মুখ্যসচিব ও DG-র, চাইলেন মমতার আহত হওয়ার ঘটনায় রিপোর্ট
শুক্রবার রাজভবনে মুখ্যসচিব ও রাজ্য পুলিশের ডিজি। 
শুক্রবার রাজভবনে মুখ্যসচিব ও রাজ্য পুলিশের ডিজি। 

রাজ্যপালের সঙ্গে বৈঠক মুখ্যসচিব ও DG-র, চাইলেন মমতার আহত হওয়ার ঘটনায় রিপোর্ট

  • সূত্রের খবর, মুখ্যসচিবের কাছে মুখ্যমন্ত্রীর কুশল জানতে চেয়েছেন রাজ্যপাল। সঙ্গে তাঁর আহত হওয়ার ঘটনায় প্রশাসনের কাছে রিপোর্ট চেয়েছেন তিনি।

নির্বাচন প্রক্রিয়া চলাকালীন রাজ্যপালের তলবে রাজভবনে গিয়ে তাঁর সঙ্গে বৈঠক করলেন মুখ্যসচিব ও রাজ্য পুলিশের নবনিযুক্ত ডিজি। শুক্রবার সন্ধ্যায় বৈঠক চলে প্রায় ১ ঘণ্টা। কেন এই বৈঠক। 

শুক্রবার বিকেল ৫টা নাগাদ রাজভবনে যান রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশের ডিজি নীরজনয়ন পান্ডে। রাজ্যপালের সঙ্গে বৈঠক করেন তাঁরা। বৈঠকে ছিলেন অতিরিক্ত মুখ্যসচিব সুনীল গুপ্ত ও রাজ্যপালের সচিব। 

সূত্রের খবর, মুখ্যসচিবের কাছে মুখ্যমন্ত্রীর কুশল জানতে চেয়েছেন রাজ্যপাল। সঙ্গে তাঁর আহত হওয়ার ঘটনায় প্রশাসনের কাছে রিপোর্ট চেয়েছেন তিনি। এছাড়া রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষায় আরও কড়া হতে বলেছেন তিনি। মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় বাড়তি কোনও পদক্ষেপ প্রশাসন করার পরিকল্পনা করেছে কি না তাও জানতে চেয়েছেন জগদীপ ধনখড়। 

বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার পর হাসপাতালে তাঁকে দেখতে যান রাজ্যপাল। তখন SSKM হাসপাতালে গো ব্যাক স্লোগান তোলেন তৃণমূল সমর্থকরা। এমনকী রাজ্যপালের গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়া হয় বলেও অভিযোগ।

 

বন্ধ করুন