বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মুর্শিদাবাদে বিজেপি প্রার্থীর উপর হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
মুর্শিদাবাদে বিজেপি প্রার্থীর উপর হামলার অভিযোগ (নিজস্ব চিত্র)
মুর্শিদাবাদে বিজেপি প্রার্থীর উপর হামলার অভিযোগ (নিজস্ব চিত্র)

মুর্শিদাবাদে বিজেপি প্রার্থীর উপর হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • ভাতা পাওয়ার ফরম বিলি করছিলেন দুজন। প্রতিবাদ করতেই হামলার অভিযোগ

শুক্রবার মুর্শিদাবাদে বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর ঘোষের উপর হামলার অভিযোগ।  লাঠি, বাঁশ নিয়ে বিজেপি কর্মী সমর্থকদের উপরেও হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। 

ঠিক কী হয়েছিল এদিন? বিজেপি নেতৃত্বের দাবি শুক্রবার দুপুরে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাহাদুরপুর পঞ্চায়েতের কদমতলা এলাকায় দুজন যুবক স্থানীয় বাসিন্দাদের মধ্যে ভাতা দেওয়ার ফরম বিলি করছিলেন।  নিজেদের তৃণমূল কর্মী হিসাবে পরিচয় দিয়ে তারা এই ফরম বিলি করছিলেন বলে অভিযোগ। এই ফরম পূরণ করলে মুখ্যমন্ত্রী হাজার টাকা করে ভাতা দেবেন বলেও প্রতিশ্রুতি দেওয়া হচ্ছিল। এমনটাই অভিযোগ বিজেপির। বিজেপির দাবি স্থানীয় বাসিন্দাদের ভুল বোঝাচ্ছিল তৃণমূল। ভোট নেওয়ার জন্য নানা প্রলোভন দিচ্ছিল। কিন্তু সাধারণ মানুষ এই প্রলোভনের ফাঁদে পা দেবেন না। 

তবে ফরম বিলির খবর শুনেই বিজেপি প্রার্থী গৌরীশঙ্কর ঘোষ এলাকায় যান। এরপর বিজেপি প্রার্থী ও দলের অন্য়ান্য কর্মীরা ওই দুজন যুবকের কাছ থেকে ফরম বিলির কারণ জানতে চান। প্রথমে তাঁদের সঙ্গে বচসা হয়। এরপরই কয়েকজন যুবক বাঁশ, লাঠি নিয়ে বিজেপির কর্মী সমর্থকদের উপর ঝাঁপিয়ে পড়ে বলে অভিযোগ। 

হামলার হাত থেকে রেহাই পাননি বিজেপি প্রার্থীও। তাঁর মোবাইল ফোনটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনজন বিজেপি কর্মী জখম হয়েছেন। জিয়াগঞ্জ থানায় এনিয়ে অভিযোগও দায়ের করেছে বিজেপি। তবে হামলার অভিযোগ মানতে চাননি তৃণমূল নেতৃত্ব। বিজেপির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ তুলেছেন তৃণমূল নেতৃত্ব। মুর্শিদাবাদ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাওনি সিংহ বলেন, বিজেপি হেরে যাওয়ার আতঙ্কে মিথ্যা অপপ্রচার করছে।  

 

বন্ধ করুন