বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > West Bengal election 2021: 'ভোটদানে বাধা বিজেপির', বুথে যেতেই খানাকুলের তৃণমূল প্রার্থীকে মারধর
নাজিবুল করিম ফেসবুক ছবি
নাজিবুল করিম ফেসবুক ছবি

West Bengal election 2021: 'ভোটদানে বাধা বিজেপির', বুথে যেতেই খানাকুলের তৃণমূল প্রার্থীকে মারধর

  • আমি যখন বুথে পৌঁছোই, তখন আমাকে ঘিরে ধরে মারধর করে বিজেপির কর্মী সমর্থকরা।বুথের এজেন্টকেও মারধর করা হয়।পিঠে চ্যালা কাঠ দিয়ে মারা হয়।

খানাকুলে তৃণমূল প্রার্থী নাজিবুল করিমকে বাঁশ দিয়ে মারধরের অভিযোগ উঠল বিজেপি সমর্থকদের বিরুদ্ধে। খানাকুলের একটি বুথে ভোটদানে বাধা দেওয়া হচ্ছে, এই অভিযোগ পেয়ে সেখানে যান নাজবুল। অভিযোগ, তখনই তাঁকে ঘিরে ধরে মারধর করেন বিজেপি সমর্থকরা। ওই বুথের এজেন্টেরও জামা ছিঁড়ে দেয়। তাঁকে বাঁশ দিয়ে মারধর করা হয়।যে সময় এই ঘটনাটি ঘটে, তখন সেখানে কেন্দ্রীয় বাহিনী ছিল না বলেই অভিযোগ উঠেছে। পরে গণ্ডগোলের খবর পেয়ে কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।তবে এলাকায় চাপা অশান্তি রয়েছে।

আক্রান্ত খানাকুলের তৃণমূল প্রার্থী নাজিবুল করিম বলেন, ‘‌খানাকুলে অন্য সব এলাকায় শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে। কিন্তু এখানে সকাল থেকে ভোটদানে বাধা দেওয়া হচ্ছিল। সকাল থেকেই আমার কাছে অভিযোগ আসছিল। নির্বাচন কমিশনের কাছেও বারবার অভিযোগ জানিয়েছি।কিন্তু কোনও কাজ হয়নি।শেষ পর্যন্ত আমি যখন বুথে পৌঁছোই, তখন আমাকে ঘিরে ধরে মারধর করে বিজেপির কর্মী সমর্থকরা। বুথের এজেন্টকেও মারধর করা হয়।পিঠে চ্যালা কাঠ দিয়ে মারা হয়।কেন্দ্রীয় বাহিনী যদি ঠিকসময় পৌঁছোত তাহলে এই ধরনের অশান্তির ঘটনা ঘটত না।’‌ একইসঙ্গে তিনি বলেন,‘‌আমি এই এলাকার ভূমিপুত্র।এখানে সাধারণত শান্তিপূর্ণভাবেই ভোট হয়ে আসে। কিন্তু এখন বিজেপির লোকেরা বেশ কয়েকদিন ধরে বারাকপুর থেকে গুণ্ডা নিয়ে এসে এলাকায় অশান্তি করাচ্ছে।’‌ উল্লেখ্য, খানাকুলের যে বুথে এই অশান্তির ঘটনাটি ঘটেছে, সেই এলাকাটি একটু ভিতরের দিকে। অর্থাৎ প্রত্যন্ত এলাকার মধ্যে পড়ে।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির দাবি, ওই বুথে শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছিল। অশান্তি ছড়াতেই এলাকায় এসেছিলেন তৃণমূল প্রার্থী।

বন্ধ করুন