পাপিয়া অধিকারী-পিটিআই
পাপিয়া অধিকারী-পিটিআই

বিজেপির তালিকায় ফের তারকা চমক

  • পায়েল সরকার, যশ দাশগুপ্ত, অঞ্জনা বসুর মতো পাপিয়াও জায়গা করে নিলেন বিজেপির প্রার্থী তালিকায়।

ফের তারকার চমক বিজেপির প্রার্থী তালিকায়। এবার পাপিয়া অধিকারী। উলবেড়িয়া দক্ষিণ কেন্দ্রে প্রার্থী করা হল তাঁকে। পায়েল সরকার, যশ দাশগুপ্ত, অঞ্জনা বসুর মতো পাপিয়াও জায়গা করে নিলেন বিজেপির প্রার্থী তালিকায়।উলুবেড়িয়া দক্ষিণে তাঁর বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী পুলক রায়।তিনি কী পারবেন পুলকবাবুকে পরাস্ত করতে, সেটাই এখন দেখার।

এদিন বিজেপির তরফে আরো চারটি কেন্দ্রের প্রার্থীর নাম ঘোষণা করা হয়। উলুবেড়িয়া দক্ষিণ ছাড়াও বাকি তিনটি কেন্দ্র হল, বারুইপুর পূ্র্ব, ফলতা ও জগৎবল্লভপুর। বারুইপুর পূর্ব কেন্দ্রে বিজেপির প্রার্থী হলেন চন্দন মণ্ডল, ফলতা কেন্দ্রে বিজেপির প্রার্থী হলেন বিধান পাড়ুই ও জগৎবল্লভপুর কেন্দ্রে বিজেপির প্রার্থী হলেন অনুপম ঘোষ।তবে পাপিয়া অধিকারী নির্বাচনে লড়া বিজেপির কাছে চমক।এমনটাই মত ওয়াকিবহাল মহলের।

রাজনৈতিক মহলের ব্যাখ্যা, তৃণমূলের যার বিরুদ্ধে পাপিয়া অধিকারী লড়ছেন, তিনি দীর্ঘদিন ধরে তৃণমূলের সংগঠনের সঙ্গে যুক্ত।পুলক রায় হাওড়া গ্রামীণ জেলার সভাপতি।তাঁর বিরুদ্ধে লড়া পাপিয়ার কাছে বড় চ্যালেঞ্জ তা বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, বিজেপির প্রার্থী হওয়া পাপিয়া একসময়ে বামপন্থী মনস্ক হিসাবেই পরিচিত ছিলেন। ২০১১–এর রাজ্যে পরিবর্তনের সময়ে পাপিয়া কিন্তু বামপন্থী বুদ্ধিজীবীদের সঙ্গেই ছিলেন।

বন্ধ করুন