বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌আমার কোনও টেনশন নেই, টেনশন তো অরূপবাবুর হওয়ার কথা’‌ :বাবুল
বাবুল সুপ্রিয় : পিছিয়ে টালিগঞ্জের বিজেপি প্রার্থী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
বাবুল সুপ্রিয় : পিছিয়ে টালিগঞ্জের বিজেপি প্রার্থী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

‘‌আমার কোনও টেনশন নেই, টেনশন তো অরূপবাবুর হওয়ার কথা’‌ :বাবুল

  • এদিন সকাল সকালই হেস্ট্রিংসের গণনাকেন্দ্রে পৌঁছে যান তিনি

‌নীলবাড়ি দখলের লড়াইয়ের গণনা যত এগেচ্ছে, ততই উবে যাচ্ছে হাড্ডাহাড্ডি লড়াইয়ের তত্ত্ব। অধিকাংশ বুথ ফেরত সমীক্ষায় উঠে এসেছিল তৃতীয়বারও তৃণমূলেই ক্ষমতায় আসছে। এদিন সেই সম্ভাবনাই জোরালো হচ্ছে। যদিও এখনও বেশ কয়েক দফা গণনা বাকি আছে, তবুও ম্যাজিক ফিগারের দিকে তির গতিতে এগেচ্ছে ঘাসফুল শিবির।তবে বিপুল ব্যবধানে পিছিয়ে থাকার সত্ত্বেও আত্মবিশ্বাসে চিড় ধরেনি কেন্দ্রীয় মন্ত্রী তথা টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়ের। এদিন সকাল সকালই হেস্ট্রিংসের গণনাকেন্দ্রে পৌঁছে যান তিনি।

প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, ‘‌ আমার কোনও টেনশন নেই। টেনশন তো অরূপবাবুর হওয়ার কথা। কারণ, ১৫ বছর ধরে তিনি ভোট লুঠ করে এসেছেন। পূর্ত দফতরে থেকেও তিনি কিছুই করেননি। পুকুর ভরাট থেকে শুরু করে জমি দখল—সিন্ডিকেট চালিয়েছেন, অথচ নিকাশি ব্যবস্থা, জল সরবরাহের মতো জরুরী পরিষেবার কাজই হয়নি। আমি তবুও সাধ্যমতো যতটা সম্ভব কাজ করার চেষ্টা করছি।’‌ অবশ্য টালিগঞ্জ কেন্দ্রে আপাতত ২৯ হাজারেরও বেশি ভোটের ব্যাবধানে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী অরুপ বিশ্বাস।

 

প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, ‘‌ আমার কোনও টেনশন নেই। টেনশন তো অরূপবাবুর হওয়ার কথা। কারণ, ১৫ বছর ধরে তিনি ভোট লুঠ করে এসেছেন। পূর্ত দফতরে থেকেও তিনি কিছুই করেননি। পুকুর ভরাট থেকে শুরু করে জমি দখল—সিন্ডিকেট চালিয়েছেন, অথচ নিকাশি ব্যবস্থা, জল সরবরাহের মতো জরুরী পরিষেবার কাজই হয়নি। আমি তবুও সাধ্যমতো যতটা সম্ভব কাজ করার চেষ্টা করছি।’‌ অবশ্য টালিগঞ্জ কেন্দ্রে আপাতত ১৪ হাজারেরও বেশি ভোটের ব্যাবধানে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী অরুপ বিশ্বাস।

|#+|

 

বন্ধ করুন