বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভয়ঙ্কর খেলা হবে, বিরোধীদের ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার হুঁশিয়ারি সওকত মোল্লার
রবিবার ভোটগণনা শেষে সাংবাদিকদের মুখোমুখি সওকত মোল্লা
রবিবার ভোটগণনা শেষে সাংবাদিকদের মুখোমুখি সওকত মোল্লা

ভয়ঙ্কর খেলা হবে, বিরোধীদের ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার হুঁশিয়ারি সওকত মোল্লার

  • ক্যানিং পূর্বে ৫২,০০০ ভোটে জিতেছেন বিদায়ী বিধায়ক সওকত মোল্লা। আর ভোটগ্রহণ কেন্দ্র থেকে বেরিয়েই বিরোধীদের হুমকি দিতে শোনা গেল তাঁকে।

জয়ের পর গণনাকেন্দ্র থেকে বেরিয়েই বিরোধীদের ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার হুমকি দিলেন ক্যানিং পূর্বের তৃণমূল প্রার্থী সওকত মোল্লা। এদিন বিজেপি ও আব্বাস সিদ্দিকিকে একযোগে আক্রমণ করেন তিনি। বলেন, যে সাম্প্রদায়িক বিভাজনের আগুন ওরা লাগাতে চেয়েছিল সেই আগুনে ওদের পুড়িয়ে মারবো। 

ক্যানিং পূর্বে ৫২,০০০ ভোটে জিতেছেন বিদায়ী বিধায়ক সওকত মোল্লা। আর ভোটগ্রহণ কেন্দ্র থেকে বেরিয়েই বিরোধীদের হুমকি দিতে শোনা গেল তাঁকে। সওকত বলেন, ‘বহিরাগত গুন্ডাদের লাগে সপাটে চড় মেরেছে বাংলার মানুষ।’ সঙ্গে বলেন, ‘ভণ্ড আব্বাস সিদ্দিকি যে খেলা খেলতে চেয়েছিল ওকে ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব। যে সাম্প্রদায়িক বিভাজন ওরা তৈরি করতে চেয়েছিল সেই আগুনে ওদের পুড়িয়ে মারবো।’ তিনি বলেন, তৃণমূল কংগ্রেস যে কোনও রকম সাম্প্রদায়িক বিভাজনের বিরোধী। 

বলে রাখি, দক্ষিণ ২৪ পরগনার ৩১টি আসনের মধ্যে ৩০টিতে এগিয়ে তৃণমূল। ১টিতে এগিয়ে ISF. ভাঙড়ে এগিয়ে রয়েছেন ISF নেতা নওসাদ সিদ্দিকি। সেজন্য জেলার এক ডেপুটি পুলিশ সুপারকে কাঠগড়ায় তুলে সওকত বলেন, এই সব ঘুসখোর নেতাদের এবার হিসাব হবে।

 

বন্ধ করুন