বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > West bengal election result 2021: মালদায় কোভিড বিধি শিকেয়, ফলাফল নিয়ে টেনশনে রয়েছেন কৃষ্ণেন্দুনারায়ণ?
কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, প্রাক্তন মন্ত্রী (ফাইল ছবি)
কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, প্রাক্তন মন্ত্রী (ফাইল ছবি)

West bengal election result 2021: মালদায় কোভিড বিধি শিকেয়, ফলাফল নিয়ে টেনশনে রয়েছেন কৃষ্ণেন্দুনারায়ণ?

  • কংগ্রেসের একদা গড়ে এবার কাদের দাপট?

মালদা কলেজের গণনাকেন্দ্র। সকাল থেকেই গণনাকেন্দ্রের বাইরে লোকজনের ভিড়। উৎসাহী কর্মীরাও ভিড় জমিয়েছেন একটু দূরে। হার জিত তো আছেই। কিন্তু করোনা সতর্কতা বিধি কোথায়? করোনাকালে রবিবার এই প্রশ্নটাই উঠছে মালদার গণনাকেন্দ্রের বাইরে। কাউন্টিং এজেন্টদের অনেকেই মাস্ক পরেছেন। কিন্তু সেই মাস্কও অনেকের থুতনিতে নেমে এসেছে। এক্ষেত্রে সংক্রমণ এড়ানো কতটা সম্ভব তা নিয়ে প্রশ্নটা থেকেই যাচ্ছে। অন্যদিকে গণনাকেন্দ্রের সামনে দূরত্ব বিধিরও কোনও বালাই নেই। তবে তৃণমূল, বিজেপি সহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরাই কোভিড বিধি মেনে চলার ব্যাপারে অনুরোধ করেছে। কিন্তু সেই বিধি মানছেন কজন?

তবে রবিবার সাতসকালেই করোনা সতর্কতা বিধি মেনেই গণনাকেন্দ্রের বাইরে আসেন ইংরেজবাজারের তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। মুখে মাস্ক, মাথায় টুপি। করোনা সতর্কতাবিধি মেনে চলার ব্যাপারেও তিনি কর্মীদের অনুরোধ করেছেন। কিন্তু করোনা আতঙ্ককে ছাপিয়েও আরও একটি বিষয় উঠে আসছে এদিন। করোনা নিয়ে উদ্বেগ তো আছেই,  এর সঙ্গেই ফলাফল নিয়ে কতটা টেনশনে কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী?কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, 'একেবারেই টেনশনে নেই। অনেকই ফোন করছেন ফলাফল কি হবে সেটা জানার জন্য। তাদের সঙ্গেও কথা বলেছি।' কিন্তু ২০১৬'র বিধানসভা ভোট কিংবা ২০১৯'র লোকসভা ভোট কোনও ক্ষেত্রেই তৃণমূলের ফলাফল ভালো হয়নি। এবার তবে কী হবে? প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী বলেন, 'আগে একজন ছিলেন যিনি তলায় তলায় বিজেপির হয়ে কাজ করতেন। তিনি এখন চলে গিয়েছেন। ' কিন্তু প্রশ্নটা থেকেই যাচ্ছে তিনি বিজেপিতে গেলেও দলের অন্দরের দ্বন্দ্ব কি কমাতে পেরেছেন ইংরেজবাজারের তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী? তার প্রভাব কি এবার পড়বে মালদায়?

বন্ধ করুন