বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভারত সরকারের স্টিকার লাগানো গাড়ি করে টাকা বিলি হচ্ছে, বিস্ফোরক অভিযোগ মমতার
*মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)
*মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)

ভারত সরকারের স্টিকার লাগানো গাড়ি করে টাকা বিলি হচ্ছে, বিস্ফোরক অভিযোগ মমতার

  • ভোটের কাজে কেন উত্তর প্রদেশ থেকে পুলিশ আনা হচ্ছে, সেই প্রশ্নও তোলেন মমতা। তাঁর প্রশ্ন, বুথ দখল করার জন্যই কী উত্তর প্রদেশ থেকে পুলিশ আনা হচ্ছে।

‌ভোটের আগে গাড়িতে ভারত সরকারের স্টিকার সেঁটে টাকা বিলি করা হচ্ছে। মঙ্গলবার রঘুনাথপুরের সভা থেকে এই বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি জানান, ভোটের আগে রাজ্য সীমান্ত সিল করতে হবে। নাকা চেকিং বাড়ান। গাড়িতে ভারত সরকারের স্টিকার সেঁটে টাকা বিলি করা হচ্ছে। যে–ই করে থাকুক, এটা অন্যায়।এটা বন্ধ করা দরকার।

ভোটের আগে বিজেপি যে বিভিন্ন জায়গায় টাকা ছড়াচ্ছে, সেকথা বিভিন্ন জনসভায় অভিযোগ করে আসছেন তৃণমূল নেত্রী। এবার সরাসরি সরকারের স্টিকার লাগানো গাড়ি থেকেই টাকা ছড়ানোর অভিযোগ করলেন নেত্রী। এদিন তৃণমূল নেত্রী আশঙ্কা প্রকাশ করেন, ভোটের দিন বিজেপি রেলে করে লোক নিয়ে আসবে। আপনার একটা ভোটের দাম খুব বেশি ।বাইরে থেকে লোক এলেই পুলিশে খবর দিন। একই সঙ্গে ভোটের কাজে কেন উত্তর প্রদেশ থেকে পুলিশ আনা হচ্ছে, সেই প্রশ্নও তোলেন মমতা। তাঁর প্রশ্ন, বুথ দখল করার জন্যই কী উত্তর প্রদেশ থেকে পুলিশ আনা হচ্ছে।

তৃণমূল নেত্রী যেদিন টাকা বিলির বিস্ফোরক অভিযোগ তুলছেন, সেদিন ঝাড়গ্রামের বিজেপি প্রার্থী সুখময় শতপথির একটি বিতর্কিত ভিডিও সামনে এসেছে। দিন সাতেক আগের এই ভিডিওতে দেখা গিয়েছে, যেদিন ঝাড়গ্রামের জুবিলি মার্কেট এলাকায় প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী, সেদিন প্রার্থীর পাশে থাকা এক ব্যক্তির মুখে ভোটের আগের দিন খরচা দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি শোনা যায়। এই ঘটনার পরই কমিশনে অভিযোগ দায়ের করেছে তৃণমূল। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করেছে বিজেপি প্রার্থী।

বন্ধ করুন