বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বারাকপুরে হারের মুখ দেখতে পারেন রাজু চক্রবর্তী, বলছে বুথফেরত সমীক্ষা
রাজ চক্রবর্তী
রাজ চক্রবর্তী

বারাকপুরে হারের মুখ দেখতে পারেন রাজু চক্রবর্তী, বলছে বুথফেরত সমীক্ষা

  • বারাকপুরে চন্দ্রমণি শুক্লার সঙ্গে প্রেসটিজ ফাইটে মমতাকে উতরাতে পারবেন না পরিচালক রাজু চক্রবর্তী। তেমনই আভাস দিচ্ছে বুথফেরত সমীক্ষা।

করোনা পরিস্থিতির মধ্যে ছোট্ট ছেলেকে ছেড়ে প্রায় ১ মাস ধরে ভোটপ্রচারে বারাকপুরে পড়েছিলেন তিনি। ভোটগ্রহণের দিনও তাঁকে সমান তৎপর দেখিয়েছে কেন্দ্রের মাঠে-ময়দানে। বরং উলটো দিকের বিজেপি প্রার্থী ছিলেন অনেকটাই ম্লান। বারাকপুরে চন্দ্রমণি শুক্লার সঙ্গে প্রেসটিজ ফাইটে মমতাকে উতরাতে পারবেন না পরিচালক রাজু চক্রবর্তী। তেমনই আভাস দিচ্ছে বুথফেরত সমীক্ষা। 

উত্তর ২৪ পরগনার বারাকপুর কেন্দ্রের দিকে এবার নজর রয়েছে গোটা রাজ্যের। কারণ এখানে চন্দ্রমণি শুক্লার সঙ্গে লড়াই টলিউডের পরিচালক রাজু চক্রবর্তীর। যিনি পরিচিত রাজ চক্রবর্তী বলেই। বারাকপুর লোকসভা কেন্দ্রেরই বাসিন্দা রাজুবাবু। তবে কর্মসূত্রে দীর্ঘদিন কলকাতা প্রবাসী তিনি। চন্দ্রমণি শুক্লার সঙ্গে প্রেসটিজ ফাইট জিততে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাজির ঘোড়া তিনিই। 

তবে সমীক্ষা বলছে, চন্দ্রমণি শুক্লার সঙ্গে এঁটে উঠতে পারবেন না রাজুবাবু। তাঁকে হেসে খেলে হারাবেন চন্দ্রমণি শুক্লা। তেমনই পূর্বাভাস দিয়েছে সিএনএক্সের সমীক্ষা। তাদের পূর্বাভাস অনুসারে বড় ভোটের ব্যবধানে হারতে চলেছেন তিনি। 

সম্প্রতি করোনা পরিস্থিতিতে রাজুবাবুর ফোন নম্বর ভাইরাল হয়ে যায় ফেসবুকে। এর পর সাহায্য চেয়ে শয়ে শয়ে ফোন ঢুকতে শুরু করে নেই নম্বরে। যার ফলে ফোন বন্ধ করে রাখেন তিনি। বৃহস্পতিবার প্রকাশিত এক সাক্ষাৎকারে রাজুবাবু বলেন, ‘আমি জয়ের ব্যাপারে প্রত্যয়ী। জিতলে প্রথমে বারাকপুরের বন্ধ কারখানাগুলো খুলবো।’

 

বন্ধ করুন