বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বুথ ফেরত সমীক্ষা বলছে নন্দীগ্রামে জিতবেন মমতা! একনজরে হেভিওয়েটদের ফলাফল

বুথ ফেরত সমীক্ষা বলছে নন্দীগ্রামে জিতবেন মমতা! একনজরে হেভিওয়েটদের ফলাফল

  • নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে জিততে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা ও পার্শ্ববর্তী কয়েকটি কেন্দ্রগুলিতে এগিয়ে কারা? কী বলছে বুথ ফেরত সমীক্ষা। দেখুন একনজরে:
বুথফেরত সমীক্ষা বলছে বেলেঘাটা কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী পরেশ পাল
1/13বুথফেরত সমীক্ষা বলছে বেলেঘাটা কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী পরেশ পাল
বুথফেরত সমীক্ষা বলছে এন্টালি কেন্দ্র কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী স্বর্ণকমল সাহা
2/13বুথফেরত সমীক্ষা বলছে এন্টালি কেন্দ্র কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী স্বর্ণকমল সাহা
বুথফেরত সমীক্ষা বলছে চৌরঙ্গী কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী নয়না বন্দ্যোপাধ্যায় (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
3/13বুথফেরত সমীক্ষা বলছে চৌরঙ্গী কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী নয়না বন্দ্যোপাধ্যায় (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
বুথফেরত সমীক্ষা বলছে বালিগঞ্জ কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুব্রত মুখোপাধ্যায় (ফাইল ছবি, ফেসবুক)
4/13বুথফেরত সমীক্ষা বলছে বালিগঞ্জ কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুব্রত মুখোপাধ্যায় (ফাইল ছবি, ফেসবুক)
বুথফেরত সমীক্ষা বলছে ভবানীপুর কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। তবে এই কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
5/13বুথফেরত সমীক্ষা বলছে ভবানীপুর কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। তবে এই কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
বুথফেরত সমীক্ষা বলছে কলকাতা বন্দর কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ফিরহাদ হাকিম। ফাইল ছবি
6/13বুথফেরত সমীক্ষা বলছে কলকাতা বন্দর কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ফিরহাদ হাকিম। ফাইল ছবি
বুথফেরত সমীক্ষা বলছে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী পার্থ চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য পিটিআই)
7/13বুথফেরত সমীক্ষা বলছে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী পার্থ চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য পিটিআই)
বুথফেরত সমীক্ষা বলছে বেহালা পূর্ব কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী রত্না চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য পিটিআই)
8/13বুথফেরত সমীক্ষা বলছে বেহালা পূর্ব কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী রত্না চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য পিটিআই)
বুথফেরত সমীক্ষা বলছে টালিগঞ্জ কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ বিশ্বাস। তবে এই আসনে বিজে প্রার্থী বাবুল সুপ্রিয়র সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে (ছবি সৌজন্য পিটিআই)
9/13বুথফেরত সমীক্ষা বলছে টালিগঞ্জ কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ বিশ্বাস। তবে এই আসনে বিজে প্রার্থী বাবুল সুপ্রিয়র সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে (ছবি সৌজন্য পিটিআই)
বুথফেরত সমীক্ষা বলছে বারাসাত কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন বিজেপির প্রার্থী শঙ্কর চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেতা চিরঞ্জিতের সঙ্গে তাঁর হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে (প্রতীকী ছবি: এএনআই)
10/13বুথফেরত সমীক্ষা বলছে বারাসাত কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন বিজেপির প্রার্থী শঙ্কর চট্টোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেতা চিরঞ্জিতের সঙ্গে তাঁর হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে (প্রতীকী ছবি: এএনআই)
বুথফেরত সমীক্ষা বলছে বিধাননগর কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন বিজেপির প্রার্থী সব্যসাচী দত্ত। (ছবি সৌজন্য ফেসবুক)
11/13বুথফেরত সমীক্ষা বলছে বিধাননগর কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন বিজেপির প্রার্থী সব্যসাচী দত্ত। (ছবি সৌজন্য ফেসবুক)
বুথফেরত সমীক্ষা বলছে দমদম কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রাত্য বসু। ফাইল ছবি
12/13বুথফেরত সমীক্ষা বলছে দমদম কেন্দ্র থেকে এগিয়ে থাকবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রাত্য বসু। ফাইল ছবি
মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
13/13মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
অন্য গ্যালারিগুলি