বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তোষণের রাজনীতির জন্য বাংলায় ঘটছে লভ জিহাদ, মালদায় বললেন আদিত্যনাথ
মঙ্গলবার মালদায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। 
মঙ্গলবার মালদায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। 

তোষণের রাজনীতির জন্য বাংলায় ঘটছে লভ জিহাদ, মালদায় বললেন আদিত্যনাথ

  • তিনি বলেন, ‘বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে গোহত্যা বন্ধ হবে। ২৪ ঘণ্টার মধ্যে সমস্ত অবৈধ কসাইখানা বন্ধ করবে বিজেপির সরকার।

 

পশ্চিমবঙ্গে ভোটপ্রচারে এসে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথের মুখে শোনা ‘লভ জিহাদ’। রাজ্যে লভ জিহাদ হচ্ছে বলে অভিযোগ তুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে আক্রমণ শানালেন তিনি। সঙ্গে বললেন, তোষণের রাজনীতি করতে গিয়ে এসব বন্ধ করতে পারছে না তৃণমূল সরকার। 

এদিন আদিত্যনাথ বলেন, ‘বাংলায় লভ জিহাদ ঘটানো হচ্ছে। আমরা ইউপিতে আইন করে দিয়েছি। কিন্তু বাংলায় তোষণের রাজনীতি করতে এখানকার সরকার গরু পাচার হোক বা লভ জিহাদ কোনওটাই রুখতে পারছে না। যার ফল মানুষ পরে বুঝবে। এখানকার সরকার এই ঘটনা রুখতে পুরোপুরি ব্যর্থ’।

সঙ্গে তিনি বলেন, ‘বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে গোহত্যা বন্ধ হবে। ২৪ ঘণ্টার মধ্যে সমস্ত অবৈধ কসাইখানা বন্ধ করবে বিজেপির সরকার। বন্ধ হবে গরুপাচারও। দুষ্কৃতীরা পালানোর জায়গা পাবে না। গলায় গামছা দিয়ে প্রাণভিক্ষা করতে হবে’।  

এর আগে দুর্গাপুরে এক সভায় রাজ্যে লভ জিহাদের প্রসঙ্গ তুলেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী নরোত্তম মিশ্র। তিনি বলেন, ‘পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে এখানকার সরকারকে উত্তরপ্রদেশের মতো লভ জিহাদ বিরোধী আইন তৈরির পরামর্শ দেবো।’ এদিন ডেপুটির সুরেই কথা বললেন আদিত্যনাথ। 

মঙ্গলবার মালদার গাজোলে বিজেপির পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে বক্তব্য রাখেন আদিত্যনাথ। সভায় ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

 

বন্ধ করুন