বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাজ্যের মন্ত্রী জাকির হোসেনকে লক্ষ্য করে বোমা, গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে
জাকির হোসেন। ফাইল ছবি
জাকির হোসেন। ফাইল ছবি

রাজ্যের মন্ত্রী জাকির হোসেনকে লক্ষ্য করে বোমা, গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে

  • প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বুধবার রাতে কলকাতা আসার কথা ছিল মন্ত্রী। সেজন্য ট্রেন ধরতে নিমতিতা স্টেশনে পৌঁছন তিনি। কনভয় ছেড়ে স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে ঢুকতেই তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা।

বোমার আঘাতে আহত রাজ্যের মন্ত্রী জাকির হোসেন। বুধবার রাতে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে আততায়ীরা। বোমার আঘাতে গুরুতর আহত হন মন্ত্রী। তাঁকে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বুধবার রাতে কলকাতা আসার কথা ছিল মন্ত্রী। সেজন্য ট্রেন ধরতে নিমতিতা স্টেশনে পৌঁছন তিনি। কনভয় ছেড়ে স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে ঢুকতেই তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে গুরুতর আহত হন মন্ত্রী। আহত হয়েছেন তাঁর কয়েকজন অনুগামীও। তাঁকে উদ্ধার করে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রাজ্যের মন্ত্রী ছাড়াও মুর্শিদাবাদ জেলার নাম করা ব্যবসায়ী জাকির হোসেন। কে বা কারা তাঁকে লক্ষ্য করে বোমা ছুঁড়ল তা খুঁজে বার করতে তদন্ত শুরু করেছে পুলিশ। 

মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি আবু তাহের বলেন, ‘জাকির সাহেব আজ এক বৈঠকে আমার সঙ্গে ছিলেন। ট্রেন ধরার জন্য তিনি বেরিয়ে যান। কে বা কারা তাঁকে লক্ষ্য করে বোমা ছুড়ল তা খতিয়ে দেখতে পুলিশ সুপারকে বলেছি।’

বন্ধ করুন