বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রোদ চড়ার আগেই লাইনে দাঁড়ালেন ভোটাররা, ৯টা পর্যন্ত রাজ্যে ভোট পড়ল ১৫ শতাংশ
ফাইল ছবি
ফাইল ছবি

রোদ চড়ার আগেই লাইনে দাঁড়ালেন ভোটাররা, ৯টা পর্যন্ত রাজ্যে ভোট পড়ল ১৫ শতাংশ

  • কমিশনের তরফে জানানো হয়েছে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রাজ্যে ১৫ শতাংশ ভোট পড়েছে। হুগলিতে ১৭ শতাংশ, হাওড়ায় ১৬ শতাংশ ও দক্ষিণ ২৪ পরগনায় ১৩ শতাংশ ভোট পড়েছে।

তৃতীয় দফার ভোটগ্রহণে সকাল ৯টা পর্যন্ত রাজ্যের ৩ জেলায় মোট ভোট পড়ল ১৫ শতাংশ। এর মধ্যে হুগলি জেলায় ভোটদানের হার সব থেকে বেশি। সব থেকে কম দক্ষিণ ২৪ পরগনায়। বেশ কিছু জায়গায় দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও ভোট না দিতে পারার অভিযোগ করেছেন ভোটাররা। 

কমিশনের তরফে জানানো হয়েছে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রাজ্যে ১৫ শতাংশ ভোট পড়েছে। হুগলিতে ১৭ শতাংশ, হাওড়ায় ১৬ শতাংশ ও দক্ষিণ ২৪ পরগনায় ১৩ শতাংশ ভোট পড়েছে। 

বিধানসভা কেন্দ্র অনুসারে ভোটদানের হার সব থেকে বেশি গোঘাটে। সেখানে ভোট পড়েছে ২৩ শতাংশ। তার পর পুরশুড়া। সেখানে ২১ শতাংশ ভোট পড়েছে। হুগলিতে ভোটের হার সব থেকে কম বেচারাম মান্নার স্ত্রীর কেন্দ্র হরিপালে। সেখানে ভোট পড়েছে মাত্র ৯ শতাংশ।

হাওড়ায় শ্যামপুর ছাড়া বাকি কেন্দ্রগুলিতে ভোটদানের হার ১৫ – ১৭ শতাংশের মধ্যে। শ্যামপুরে ভোট পড়েছে ১০ শতাংশ। 

দক্ষিণ ২৪ পরগনায় ভোটদানের হার সব থেকে বেশি বাসন্তীতে। সেখানে ভোট পড়েছে ১৮ শতাংশের বেশি। সব থেকে কম মন্দিরবাজারে। সেখানে ভোটদানের হার ১০ শতাংশের কিছু কম। 

এই তথ্য সকাল ৯.৫৭ মিনিটে নির্বাচন কমিশনের অ্যাপে প্রকাশ করা হয়েছে। ভোটদানের হার আনুমানিক। প্রকৃত মান এর থেকে কিছু কম বা বেশি হতে পারে। 

 

বন্ধ করুন