বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সকালে টুপিতে, দুপুরে মাংস ভাতে আপত্তি, কেন ফের রেগে গেলেন অগ্নিমিত্রা?
অগ্নিমিত্রা পল (ফাইল ছবি)
অগ্নিমিত্রা পল (ফাইল ছবি)

সকালে টুপিতে, দুপুরে মাংস ভাতে আপত্তি, কেন ফের রেগে গেলেন অগ্নিমিত্রা?

  • ভোট সপ্তমীতে মাংস ভাতের আয়োজন

সকালেই আসানসোল দক্ষিণের একটি বুথে তৃণমূলের এক নির্বাচনী এজেন্টের টুপি খুলে নিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগ ওই টুপিতে তৃণমূল নেত্রীর ছবি ছিল। এনিয়ে তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। এই ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে এলাকায়। তৃণমূল শিবির থেকেও তাঁকে নিশানা করে বাক্যবাণ ছোঁড়া হয়। তবে দুপুর গড়াতেই সেই তৃণমূলের বিরুদ্ধে নয়া অভিযোগ আনলেন তিনি। তবে এবার আর টুপি নয়। এবার ইস্যু মাংস ভাত। সরাসরি অভিযোগ করেন তিনি, ভোটের দিন এলাহি মাংস ভাত খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে তৃণমূল। এনিয়ে কমিশনের কাছেও নালিশ জানিয়েছেন তিনি। 

স্থানীয় ও দল সূত্রে জানা গিয়েছে এদিন দিনভর আসানসোল দক্ষিণের বিভিন্ন বুথে ঘুরে বেড়ান তিনি। কোথাও যাতে শাসকদলের তরফে কোনও অনিয়ম না হয়, কোথাও যাতে তৃণমূল ভোট চুরি করতে না পারে সেকারণে তিনি এদিন সকাল থেকে একেবারে কড়া নজর রাখছিলেন বিজেপি প্রার্থী। বিভিন্ন বুথে বুথে পরিদর্শন করছিলেন তিনি। সেরকমই  একটি বুথের দিকে যাওয়ার পথে তিনি লক্ষ্য করেন জেকে নগর এলাকার একটি বাড়িতে মাংস ভাত খাওয়ানো হচ্ছে। বুথের ২০০ মিটারের মধ্যেই মাংস ভাত খাওয়ানো হচ্ছিল বলে বিজেপির অভিযোগ। তৃণমূলের উদ্যোগে স্থানীয় একটি বাড়ির ভেতর মাংস ভাত খাওয়ানো হচ্ছিল বলে তাদের অভিযোগ। এরপরেই রেগে যান তিনি।

একেবারে সটান সেখানে ঢুকে পড়েন। অগ্নিমিত্রাকে দেখেই ভাত, মাংস ছেড়ে কয়েকজন পিঠটান দেন। এরপর ওই ভাত, মাংসের সামনেই বসে পড়েন অগ্নিমিত্রা। এদিকে স্থানীয় এক যুবকের দাবি এটা জন্মদিনের পার্টি হচ্ছিল। তবে অগ্নিমিত্রার অভিযোগ, ভোটারদের প্রভাবিত করার জন্য এলাহি খাওয়া দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। ভোট কেনার জন্য এসব করা হচ্ছে। এনিয়ে কমিশনের কাছেও অভিযোগ জানান তিনি। তৃণমূলের পতাকা, স্লিপও পাওয়া যায় ওখানে। স্থানীয় এক বাসিন্দা বলেন, খেতে ডেকেছিল তাই এসেছি। আমি কী করে জানব?

 

বন্ধ করুন