বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ২৪ ঘণ্টা কাটতে না কাটতে কেন চক্রান্তের অভিযোগ থেকে সরে এলেন মমতা: অর্জুন সিং
অর্জুন সিং ও মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
অর্জুন সিং ও মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)

২৪ ঘণ্টা কাটতে না কাটতে কেন চক্রান্তের অভিযোগ থেকে সরে এলেন মমতা: অর্জুন সিং

  • অর্জুন সিংয়ের প্রশ্ন, ‘কেন নিজের পুরনো অবস্থান থেকে সরলেন মমতা বন্দ্যোপাধ্যায়? তাহলে আগের দিন কেন চক্রান্তের অভিযোগ করেছিলেন’?

নন্দীগ্রামে আহত হওয়ার কারণ নিয়ে মুখ্যমন্ত্রীর দাবিকে প্রশ্নের মুখে দাঁড় করালেন বিজেপি সাংসদ অর্জুন সিং। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালের বিছানা থেকে মুখ্যমন্ত্রীর জারি করা একটি ভিডিয়োকে হাতিয়ার করে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানিয়েছেন তিনি। তাঁর প্রশ্ন, মুখ্যমন্ত্রীর কোন বক্তব্য সত্য বলে ধরবো?

বুধবার নন্দীগ্রামে আহত হওয়ার পর মুখ্যমন্ত্রী সংবাদমাধ্যমকে জানান, রাস্তায় তাঁর গাড়ির দরজায় ধাক্কা দেয় কয়েকজন। তখন দরজা আংশিক খোলা ছিল। দরজা এসে লাগে তাঁর পায়ে ও শরীরের বাম দিকে। তাতে আহত হন তিনি। এর পিছনে চক্রান্ত রয়েছে বলেও জানান তিনি। 

পরদিন বিকেলে তৃণমূলের তরফে প্রকাশিত মুখ্যমন্ত্রীর ভিডিয়ো বার্তায় যদিও ধাক্কা দেওয়ার প্রসঙ্গ ছিল না। তিনি বলেন, ‘গাড়ির বনেটের ওপর দাঁড়িয়ে নমস্কার করছিলাম। তখনই এমন জোরে চাপ আসে তাতে পুরো গাড়িটা চেপে যায় আমার পায়ের মধ্যে’। 

অর্জুন সিংয়ের প্রশ্ন, ‘কেন নিজের পুরনো অবস্থান থেকে সরলেন মমতা বন্দ্যোপাধ্যায়? তাহলে আগের দিন কেন চক্রান্তের অভিযোগ করেছিলেন’? এই নিয়ে একটি ভিডিয়োও প্রকাশ করেছে বিজেপি। তাতেও একই প্রশ্ন তোলা হয়েছে। যদিও তৃণমূলের দাবি, মমতার আহত হওয়ার পিছনে ষড়যন্ত্র রয়েছে। সেজন্য কমিশনের কাছে উচ্চপর্যায়ের তদন্ত দাবি করেছে তারা।

 

বন্ধ করুন