বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মোদী, অমিত শাহ বন্ধু, স্বাগত জানানোর জন্য বিজেপি নেতাদের ধন্যবাদ: দীনেশ ত্রিবেদী
শুক্রবার রাজ্যসভার সদস্যপদে ইস্তফা দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী সন্তোষ গঙ্গোয়ারের সঙ্গে সংসদ ভবন ছাড়ছেন দীনেশ ত্রিবেদী। (PTI)
শুক্রবার রাজ্যসভার সদস্যপদে ইস্তফা দিয়ে কেন্দ্রীয় মন্ত্রী সন্তোষ গঙ্গোয়ারের সঙ্গে সংসদ ভবন ছাড়ছেন দীনেশ ত্রিবেদী। (PTI)

মোদী, অমিত শাহ বন্ধু, স্বাগত জানানোর জন্য বিজেপি নেতাদের ধন্যবাদ: দীনেশ ত্রিবেদী

  • এদিন দিনেশ বলেন, ‘কতদিন আর এই পাপের ভাগীদার থাকবো? নড্ডার গাড়িতে হামলার নিন্দা করায় দল আমার মন্তব্যের নিন্দা করতে শুরু করল।

সম্ভবত বিজেপিতে যোগ দিতে চলেছেন পদত্যাগী তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী। রাজ্যসভা থেকে ইস্তফা দিয়ে সন্ধ্যায় এক সংবাদমাধ্যমকে এমনই ইঙ্গিত দিলেন তিনি। বলেন, ‘বিজেপিতে যোগ দিলে অপরাধের কী আছে।’

এদিন প্রশান্ত কিশোরের সংস্থাকে দল পরিচালনার দায়িত্ব দেওয়ার সিদ্ধান্তের জন্য তৃণমূল নেতৃত্বের তুমুল সমালোচনা করেন তিনি। বলেন, ‘সিপিএমের বিরুদ্ধে লড়াই করার সময় তো মমতা বন্দ্যোপাধ্যায়ের  কোনও কর্পোরেট সংস্থার পরামর্শ দরকার হয়নি। তাহলে এখন হচ্ছে কেন? কেন দলের নেতারা কোনও প্রস্তুতি ছাড়াই ওয়েলে নেমে হল্লা করছেন? এভাবে কি দল চলে?’

এদিন দিনেশ বলেন, ‘কতদিন আর এই পাপের ভাগীদার থাকবো? নড্ডার গাড়িতে হামলার নিন্দা করায় দল আমার মন্তব্যের নিন্দা করতে শুরু করল। কিছু বিপন্ন নেতা আছেন যারা পুরসভা – পঞ্চায়েতের ফারাক জানে না, তারা মমতা বন্দ্যোপাধ্যায়কে আমার নামে এসএমএস করেন। আমি ভাষণ দেওয়ার পরে বলে, আরে মোদী অমিত শাহকে গালাগালি দিল না? গালাগালি আমাদের সংস্কৃতি নয়’। ত্রিবেদী মনে করান, হিংসার প্রতিবাদ করে গান্ধীজি চৌরিচৌরা আন্দোলন প্রত্যাহার করেছিলেন। কেন আমরা হিংসাকে সমর্থন করবো।

এর পরই বিজেপিতে যোগদান নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন দীনেশ ত্রিবেদী। বলেন, ‘প্রধানমন্ত্রী মোদী, অমিত ভাই আমার বন্ধু। বিজেপিতে যোগদান করা কোনও অপরাধ নয়। তারা আমাকে যে ভাবে স্বাগত জানিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আপাতত আমি নিজের সঙ্গে থাকবো। তবে কাল কী হবে আগে থেকে কিছু বলা যায় না। ওপরওয়ালার নির্দেশে চলবো’।

বন্ধ করুন