বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হুগলির গোঘাটে তৃণমূলের মারে বিজেপি কর্মীর মায়ের মৃত্যুর অভিযোগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হুগলির গোঘাটে তৃণমূলের মারে বিজেপি কর্মীর মায়ের মৃত্যুর অভিযোগ

  • খবর পেয়ে সকালে সেখানে পৌঁছন বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। পুলিশ দেহ উদ্ধারে গেলে প্রথমে বিক্ষোভ হয়। পরে দেহ ময়নাতদন্তের জন্য আরামবাগ হাসপাতালে পাঠান পুলিশকর্মীরা।

ফের রাজ্যে ভোটগ্রহণের দিন সকালে মিলল রাজনৈতিক হিংসার জেরে প্রাণহানির খবর। এবার হুগলির গোঘাটে বিজেপি কর্মীর স্ত্রীকে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। তাঁর অভিযোগ, এলাকায় রাজনৈতিক হিংসার সম্ভাবনার কথা বার বার প্রশাসনকে জানালেও কাজ হয়নি। 

বিজেপির অভিযোগ, সোমবার রাতে গোঘাটের বদনগঞ্জ এলাকার খুশিগঞ্জে বিজেপি কর্মী পিরু আদককে মারধর করতে আসে একদল মত্ত তৃণমূলকর্মী। ছেলেকে মারধর করতে দেখে ছুটে যান মা মাধবী আদক। তখন তাঁকেও বেধড়ক মারধর করে তৃণমূলের গুন্ডারা। সেই মারেই মৃত্যু হয় মাধবীদেবীর। 

খবর পেয়ে সকালে সেখানে পৌঁছন বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। পুলিশ দেহ উদ্ধারে গেলে প্রথমে বিক্ষোভ হয়। পরে দেহ ময়নাতদন্তের জন্য আরামবাগ হাসপাতালে পাঠান পুলিশকর্মীরা। 

 

বিশ্বনাথবাবুর অভিযোগ, বাঁকুড়া ও মেদিনীপুরের সীমান্ত লাগোয়া ওই এলাকায় গত কয়েকদিন ধরে অন্য জেলা থেকে তৃণমূলি গুন্ডারা এসে সন্ত্রাস চালাচ্ছিল। সেকথা প্রশাসনকে জানিয়েছি। উপযুক্ত পদক্ষেপ করলে এই মৃত্যু এড়ানো যেত। এব্যাপারে গোঘাট থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। 

পালটা তৃণমূলপ্রার্থী মানস মজুমদারের দাবি, স্বাভাবিক মৃত্যু হয়েছে ওই বৃদ্ধার। জোর করে তৃণমূলের ওপরে দায় চাপানোর চেষ্টা হচ্ছে। 

মঙ্গলবার পশ্চিমবঙ্গে তৃতীয় দফায় দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলির ৩১টি আসনে ভোটগ্রহণ চলছে। 

 

বন্ধ করুন