বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী মিঠুন? কী বললেন কৈলাস বিজয়বর্গীয়?
শনিবার সাংবাদিক বৈঠকে কৈলাস বিজয়বর্গীয়। 
শনিবার সাংবাদিক বৈঠকে কৈলাস বিজয়বর্গীয়। 

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী মিঠুন? কী বললেন কৈলাস বিজয়বর্গীয়?

  • এর জবাবে কৈলাস বলেন, ‘উনি আজ আসছেন। আগে ওনার সঙ্গে কথা বলি। তার পর বিস্তারিত জানাতে পারবো।’

রবিবার কি বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী? প্রশ্নের জবাবে ঝেড়ে কাশলেন না এরাজ্যে বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। শনিবার দিল্লিতে বিজেপির সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ‘আগে কথা তো বলি’।

রবিবার ব্রিগেডে মোদীর সভায় হাজির থাকছেন মিঠুন। তবে তিনি বিজেপিতে যোগ দেবেন কি না তা নিয়ে নির্দিষ্ট ভাবে কিছু জানায়নি গেরুয়া শিবির। ফলে নানা রকম জল্পনা চলছে রাজনৈতিক মহলে। শুধুই কি মোদীর মঞ্চে, না কি বিজেপিতে যোগ দেবেন তিনি? না কি মিঠুনকে একেবারে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করে দেবেন প্রধানমন্ত্রী?

এর জবাবে কৈলাস বলেন, ‘উনি আজ আসছেন। আগে ওনার সঙ্গে কথা বলি। তার পর বিস্তারিত জানাতে পারবো।’ মিঠুনকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা নিয়ে কৈলাস বলেন, ‘আগে তো উনি দলে যোগ দিন। তার পর ওসব কথা।’

শুক্রবার জানা যায় মোদীর ব্রিগেডে হাজির থাকবেন মিঠুন। সরস্বতী পুজোর সকালে তাঁর বাড়িতে গিয়েছিলেন RSS প্রধান মোহন ভগবৎ। তার পর থেকেই তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চলছে।

 

বন্ধ করুন