বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যোগ দিয়েই বান্ধবী নুসরতকে নিয়ে কী বললেন যশ?
যশ ও নুসরত।
যশ ও নুসরত।

বিজেপিতে যোগ দিয়েই বান্ধবী নুসরতকে নিয়ে কী বললেন যশ?

  • বেশ কিছুদিন ধরে নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতা নিয়ে নানা জল্পনা চলছে। অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরতের সঙ্গে তাঁকে দেখাও গিয়েছে একাধিক জায়গায়।

তিনি বিজেপিতে যোগ দিলেও নুসরতের সঙ্গে তাঁর বন্ধুত্বে কোনও প্রভাব পড়বে না। বুধবার এমনটাই বললেন অভিনেতা যশ দাশগুপ্ত। তিনি বলেন, ব্যবস্থার বাইরে থেকে ব্যবস্থাকে বদলানো যায় না। তাই রাজনীতিতে যোগদান। 

বেশ কিছুদিন ধরে নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতা নিয়ে নানা জল্পনা চলছে। অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরতের সঙ্গে তাঁকে দেখাও গিয়েছে একাধিক জায়গায়। এমন পরিস্থিতিতে বিপরীত শিবিরে যোগদান করায় কি প্রভাব পড়বে না তাঁদের বন্ধুত্বে?

এই প্রশ্নের উত্তরে বুধবার সন্ধ্যায় কলকাতার পাঁচতারা হোটেলে যশ বলেন, ‘আমি আজ বিজেপিতে যোগদান করছি সেকথা নুসরতকে জানাইনি। তাছাড়া আমাদের বন্ধুত্ব অভিনয়কে ঘিরে। রাজনীতিতে আসা মানুষের কাজ করার জন্য। আমার আরেক বন্ধু মিমিও তৃণমূলের সাংসদ। যে যার ব্যক্তিগত পছন্দ অনুযায়ী রাজনীতি করে। এক বাড়িতে স্বামী – স্ত্রীও আলাদা রাজনৈতিক দলের সদস্য হতে পারেন। বন্ধুত্বের মধ্যে রাজনীতি না ঢোকানোই ভাল।’

বুধবার যশ-সহ বিজেপিতে যোগ দেন একঝাঁক অভিনেতা। যার মধ্যে রয়েছেন এককালে বাম মনোভাবাপন্ন বলে পরিচিত পাপিয়া অধিকারী। অভিনেত্রী সৌমিলি বিশ্বাস ও শর্মিলা ভর্ট্টাচার্য।

 

বন্ধ করুন