বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শিশির অধিকারীকে প্রাণ নাশের হুমকি দিয়ে বর্ধমান থেকে গ্রেফতার এক যুবক
শিশির অধিকারী। (ছবি সৌজন্য এএনআই)
শিশির অধিকারী। (ছবি সৌজন্য এএনআই)

শিশির অধিকারীকে প্রাণ নাশের হুমকি দিয়ে বর্ধমান থেকে গ্রেফতার এক যুবক

  • জানা গিয়েছে, দিন কয়েক আগে শিশিরবাবুকে ফোন করে এক যুবক অকথ্য গালিগালাজ করে। সঙ্গে তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয় সে।

কাঁথির সাংসদ শিশির অধিকারীকে ফোনে প্রাণনাশের হুমকি দেওয়ায় এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম শেখ আজমল হোসেন। সে বর্ধমানের বাসিন্দা। বুধবার কাঁথি ও বর্ধমান পুলিশ যৌথ হানায় তাকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার তাকে আদালতে পেশ করলে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। 

জানা গিয়েছে, দিন কয়েক আগে শিশিরবাবুকে ফোন করে এক যুবক অকথ্য গালিগালাজ করে। সঙ্গে তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দেয় সে। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করেন শিশিরবাবু। 

তদন্তে নেমে পুলিশ অভিযুক্তের টাওয়ার লোকেশন ট্র্যাক করতে শুরু করে। জানতে পারে অভিযুক্ত বর্ধমানের বাসিন্দা। এর পর বর্ধমান পুলিশের সঙ্গে যোগাযোগ করে কাঁথি পুলিশ। বুধবার রাতে বর্ধমানের চান্দুল এলাকায় তল্লাশি চালিয়েছে আজমল হোসেনকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। 

বৃহস্পতিবার ধৃতকে কাঁথি আদালতে পেশ করা হলে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। পুলিশের তরফে জানানো হয়েছে, কেন ওই যুবক ফোনে হুমকি দিল? এর পিছনে অন্য কেউ রয়েছে কি না? থাকলে তাদের উদ্দেশ্য কী? এসব জানতে জিজ্ঞাসাবাদ করা হবে আজমলকে। 

 

বন্ধ করুন