বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা থেকে মুক্তি, বাবার প্রার্থনায় যোগ দিলেন রণবীর
রণবীর-ঋদ্ধিমা।
রণবীর-ঋদ্ধিমা।

করোনা থেকে মুক্তি, বাবার প্রার্থনায় যোগ দিলেন রণবীর

  • এই মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হয়েছিলেন রণবীর। বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি।

অবশেষে করোনা মুক্তি ঘটল রণবীর কাপুরের। বৃহস্পতিবার ঋদ্বিমা কাপুর সাহানি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ঋদ্বিমা এবং রণবীর দু'জনেই বাবা ঋষি কাপুরের প্রার্থনায়  যোগ দিয়েছেন। এক গাল ভর্তি দাড়ি। চশমা পরা রণবীরকে সাইড থেকে দেখা যাচ্ছে। তাঁকে দেখে অবশ্য স্বস্তি ফিরেছে তাঁর অনুরাগীদের। কোয়ারেন্টাইন পর্ব কাটিয়েই বাবার জন্য প্রার্থনা করতে বসে গিয়েছেন রণবীর।

ঋষি কাপুরের জন্য এই প্রার্থনায় যোগ দিতে রণবীর সাদা পাঞ্জাবি পরেছেন। ঋদ্ধিমা পরেছেন সাদা কুর্তি। ঋদ্বিমা মাস্ক পরে থাকলেও, রণবীরকে মাস্ক ছাড়া দেখা গিয়েছে। দুই বাই বোন যেখানে বসে কাজ করছেন, তার ঠিক পিছনে টেবলের উপর ঋষি কাপুরের একটি ছোট্ট ছবি দেখা যাচ্ছে। পকেটে হাত দিয়ে ‘হ্যান্ডসাম’ ঋষি। দূরে থেকেও যেন পরিবারের সকলকে দেখছেন তিনি। ঋদ্ধিমা তাঁর পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সব সময়ে আমাদের দেখতে পাচ্ছো তুমি! আমরা মিস করছি।’

রণবীর এই মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই খবর জানিয়েছিলেন তাঁর মা নীতু সিং। রণবীরের অসুস্থতার সময়ে আলিয়া ভাটকে দেখা গিয়েছিল, প্রতি মুহূর্তে তাঁকে মিস করতে। সেই কথা গোপন না করে সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েওছিলেন। অবশেষে রণবীরের থেকে তাঁকে আর দূরে থাকতে হবে না। তবে রণবীরের বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কিছু জানা যায়নি। তিনি করোনা মুক্ত হলেও পুরোপুরি সুস্থ কিনা, সে বিষয়ে জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে তাঁর ভক্তরা।

এ দিকে নীতু সিং-ও এ দিন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে ঋষি কাপুরকে গান গাইতে শোনা গিয়েছে। নিই ইয়র্কে ছিলেন নীতু-ঋষি। সে সময়কার ভিডিয়ো এটি।

ঋষি কাপুর মারা যাওয়ার প্রায় এক বছর হতে চলল। গত বছর ৩০ এপ্রিল মারা গিয়েছিলেন তিনি। কিন্তু এখনও কাপুর পরিবারের সঙ্গে আষ্টেপিষ্টে জড়িয়ে রয়েছেন ঋষি।

বন্ধ করুন