বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্ভেল-এর নতুন সুপারহিরো ছবিতে এবার ফারহান!
এবার সুপারহিরো ছবিতে ফারহান.      ছবি সৌজন্যে - ট্যুইটার
এবার সুপারহিরো ছবিতে ফারহান.      ছবি সৌজন্যে - ট্যুইটার

মার্ভেল-এর নতুন সুপারহিরো ছবিতে এবার ফারহান!

এবার সুপারহিরো ছবিতে ফারহান আখতার। সূত্রের খবর, মার্ভেলের ' মিস মার্ভেল ' ছবিতে একটি অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে এই বলি-তারকাকে। ইতিমধ্যেই ব্যাংককে এই ছবির শ্যুটিং শুরু করে দিয়েছেন ফারহান।

সুপারহিরো ছবি বরাবরই ছবিপ্রেমী দর্শকদের হৃদয়ে বিশেষ জায়গা দখল করে এসেছে।আর সে ছবি যদি মার্ভেল ষ্টুডিও প্রযোজিত হয়,তাহলে তো কোনও কথাই নেই। মার্ভেল কমিক্স-এর গল্প অনুসারে তৈরি ছবির কদর সারা বিশ্বজুড়ে। প্রতিবারই সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে থাকা ছবিপ্রেমী দর্শকদের অকুন্ঠ তারিফ থেকে বক্স অফিসে ঝড়,দু'টোই আদায় করে এসেছে মার্ভেল-এর ছবির দল। জানিয়ে রাখা ভালো, এই প্রযোজনা সংস্থা থেকেই তৈরি হয়েছে 'আয়রন ম্যান',' ‘স্পাইডার ম্যান','থর ',' অ্যাভেঞ্জার্স ' এর মতো একের পর এক বক্স অফিসে রেকর্ড সৃষ্টি করা জনপ্রিয় সুপারহিরো ছবি। 

এবার এই প্রখ্যাত  প্রযোজক হলিউডের সংস্থার নতুন সুপারহিরোধর্মী ছবিতে অন্যতম মুখ হিসেবে দেখা যাবে ফারহান আখতারকে। আজ্ঞে হ্যাঁ,একদম ঠিক শুনছেন। শুধু তাই নয়,ইতিমধ্যেই ব্যাংককে এই ছবির শ্যুটিং জোরকদমে শুরু করে দিয়েছেন ফারহান। 

এখনও পর্যন্ত এই বিষয়ে ফারহান কিংবা মার্ভেল প্রযোজনা সংস্থার তরফে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি না দেওয়া হলেও সূত্রের খবর, মার্ভেলের ' মিস মার্ভেল ' ছবিতেই দেখা যাবে বলিপাড়ার এই জনপ্রিয় তারকাকে। ২০১৯ সালে মার্ভেল প্রযোজিত ' অ্যাভেঞ্জার্স : এন্ড গেম ' ছবি মুক্তি পাওয়ার পর বর্তমানে মার্ভেল সুপারহিরো সিরিজের নতুন অধ্যায় শুরু হয়েছে। যার মধ্যে বেশিরভাগই সব নতুন সুপারহিরো এবং বলাই বাহুল্য নতুন সব মুখ। এরকমই একটি ছবি ' সাং চি '।যে ছবিতে নামভূমিকায় দেখা যাবে সিমু লিউ-কে। 

ফের যাক ফারহানের কথায়। ' মিস মার্ভেল ' মার্ভেল সংস্থার প্রথম মুসলিম মহিলা সুপারহিরো ছবি হতে চলেছে। তরুণী অভিনেত্রী ইমান ভেলানিকে দর্শক দেখতে পাবেন ' মিস মার্ভেল '-এর ভূমিকায়। শোনা যাচ্ছে,' ক্যাপ্টেন মার্ভেল ২' তেও নাকি দেখা যাবে ইমানকে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার-এ স্ট্রিমিং শুরু হবে এই ছবির।

 

বন্ধ করুন