বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনকে কেন ভয় পেতেন দিশা পাটানি ?
'রাধে' ছবিতে 'সিটি মার' গানে একসঙ্গে সলমন-দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'রাধে' ছবিতে 'সিটি মার' গানে একসঙ্গে সলমন-দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

সলমনকে কেন ভয় পেতেন দিশা পাটানি ?

  • 'ভারত' ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করলেও ' রাধে' ছবির শ্যুটিংয়ের আগে পর্যন্ত সলমন খানকে রীতিমতো ভয় পেতেন দিশা পানি।নিজেই সেকথা জানিয়েছেন তিনি। কেন পেতেন এবং কী করেই বা সেই ভয় কাটলো জানালেন সে কথাও।

'রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড' ভাই ছবিতে সলমন খানের বিপরীতে নায়িকায় ভূমিকায় রয়েছেন দিশা পাটানি। এর আগে ২০১৯ সালে মুক্তি পাওয়া 'ভারত' ছবিতে একটি ছোট্ট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেছিল তাঁকে। 'রাধে' ছবির ট্রেলার ও বিভিন্ন গানে ইতিমধ্যেই দর্শকদের সামনে হাজির হয়েছেন এই জুটি। দর্শকরা তাঁদের একসঙ্গে বেশ পছন্দও করছেন। ইতিমধ্যেই ছবির দু'-একটি গান হয়ে উঠেছে জনপ্রিয়। তবে জানেন কি, 'ভারত'-এ সলমন খানের সঙ্গে কাজ করলেও 'রাধে' ছবির শ্যুটিং শুরু হওয়ার আগের দিন পর্যন্ত সলমন সমন্ধে বেশ সচেতনই ছিলেন দিশা। অভিনেত্রীর কথায়,' বেশ ভয় ভয়েই ছিলাম। বেশ চিন্তায় ছিলাম।কারণ আমার মাথায় তখন ঘুরতো দেশের সবথেকে কর তারকার বিপরীতে অভিনয় করতে হবে আমাকে।' তবে ছবির শ্যুটিং শুরুর প্রথম দিনের পর সেই ভয় ধীরে ধীরে কেটে যায় দিশার। কী করে ? সে জবাবও দিয়েছেন এই অভিনেত্রী স্বয়ং। 'রাধে'-র নায়িকার কথায়,' ছবির শ্যুটিং ধুরুর দিন দুয়েকের মধ্যেই বুঝলাম খুব সহজ মানুষ সলমন। আর সেটের মধ্যে বেশ হৈ-হুল্লোড় করে মাতিয়ে রাখেন সবাইকে। তাছাড়া একজন দুর্দান্ত অভিনেতা হওয়ার পাশাপাশি কাজের ক্ষেত্রেও বড্ড সাহায্য করেন উনি।'

ইতিমধ্যেই 'রাধে'-র 'সিটি মার' গানটি ঘুরছে লোকের মুখে মুখে। সেই গানের শ্যুটিং সমন্ধে বলতে গিয়ে দিশা জানিয়েছেন যে আঁচের দৃশ্যের শ্যুটিংয়ের মাঝেই নিজে থেকেই হঠাৎ করে 'ইম্প্রোভাইস' করে বসেন সলমন। এবং সেটি এটি দারুণ ও মজার যে তার ফলে সিকোয়েন্সটি দর্শকদের কাছে হয়ে ওঠে আরও বেশি উপভোগ্য। এখানেই না থেমে দিশা দৃঢ় স্বরে বলেন যে একবার ছবির ফ্রেমে সলমন হাজির হলে দর্শক অন্য কাউকে দেখতে চায় না। নায়কের 'স্টার পাওয়ার' -ই এর মূল কারণ।পাশাপাশি সলমনের অঅনুকরণীয় নিজস্ব সব 'স্টাইল' তো রয়েইছে।উল্লেখ্য, ছবিতে সলমন ও দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডা। আগামী ১৩ মে ঈদ উপলক্ষে মুক্তি পেতে চলেছে প্রভু দেবা পরিচালিত এই ছবি।

বন্ধ করুন