বাংলা নিউজ > বায়োস্কোপ > শান্তশিষ্ঠ রোহিতের এ কি হল! বন্দুক নিলেন হাতে, কম্যান্ডো ট্রেনিংও নিচ্ছেন টোটা
টোটা রায়চৌধুরী।

শান্তশিষ্ঠ রোহিতের এ কি হল! বন্দুক নিলেন হাতে, কম্যান্ডো ট্রেনিংও নিচ্ছেন টোটা

এটাকে শরীরচর্চা না বলে, পরের অভিনয়ের ট্রেনিং বললেও মন্দ হয় না!

সোশ্যাল মিডিয়ায় নিজের একটা ভিডিয়ো পোস্ট করেছেন টোটা রায়চৌধুরী! আর তাতেই চোখ কপালে উঠেছে নেটপাড়ার। এমনিতেই ‘হ্যান্ডসাম’ টোটার ভক্তের সংখ্যা নেহাত কম নয়! ‘শ্রীময়ী’র রোহিত মারা যাওয়ায় সকলে যেভাবে প্রতিবাদ আর কান্নার রব তুলেছিলে সোশ্যাল মিডিয়ায় তাতেই স্পষ্ট হয়ে গিয়েছিল ব্যাপারটা। 

ওয়ার্কআউটের একটা মুহূর্ত শেয়ার করেন অভিনেতা। অবশ্য এটাকে শরীরচর্চা না বলে, পরের অভিনয়ের ট্রেনিং বললেও মন্দ হয় না! দেখা যাচ্ছে টি শার্ট, ট্রাউজার আর বুটে একটি খোলা মাঠে প্র্যাকটিস করছেন। প্রথমে হাতে বন্দুক নিয়ে নিশানা তাক করলেন। তারপর বুকে হাঁটলেন সেনা জাওয়ানদের মতো। আর তারপর খেলেন হাওয়ায় ডিববাজি। ও তারপর ফের বন্দুক নিয়ে তৈরি।

ভিডিয়ো শেয়ার করে টোটা লিখলেন, ‘#UrbanCommandoTraining পরের বছর নতুন কিছু শুরু করার জন্য আর অপেক্ষা করতে পারছি না। কেননা, পরের বছর হতে চলেছে অ্যাকশনে ভরপুর।’

সবাই টোটাকে শুভেচ্ছা জানিয়েছেন ভরে ভরে। জানা গিয়েছে, একটা হিন্দি ওয়েব সিরিজে অভিনয়ের অফার আছে টোটার কাছে। যেটা অ্যাকশন সিরিজ। বড় প্রযোজনা সংস্থার সাথে কাজ করবেন অভিনেতা। শোনা যাচ্ছে, সেটা নাকি সিরিজের মুখ্য চরিত্র। আর তাই এত প্রস্তুতি। পরের বছরে করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রনি কি প্রেম কাহানি’র কিছু শ্যুটও করার কথা আছে। সঙ্গে সৃজিতের ফেলুদা হয়ে আবার শ্যুট শুরু করবেন হইচই ওয়েব প্ল্যাটফর্মের জন্য।

বন্ধ করুন