বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বহু যুগের সম্পর্ক তোমার সঙ্গে’, রাজকুমারের কপালেও সিঁদুর দিলেন পত্রলেখা
রাজকুমার-পত্রলেখা
রাজকুমার-পত্রলেখা

‘বহু যুগের সম্পর্ক তোমার সঙ্গে’, রাজকুমারের কপালেও সিঁদুর দিলেন পত্রলেখা

  • রাজকুমার-পত্রলেখার ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজেনের..

১১ বছরের প্রেম, তারপর একসঙ্গে আজীবন পথ চলার শপথ.. চণ্ডীগড়ে রাজকীয় ভাবে বিয়ে সারলেন রাজকুমার-পত্রলেখা। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। বিয়ের পর অন্দরের ছবি একে একে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এবার বিয়ের ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তারকা দম্পতি। 

রবিবার ইনস্টাগ্রামে পোস্ট হওয়া সেই ভিডিয়োতে ধরা রইল তাঁদের আজীবনের ভালবাসার গল্প। বিয়ের মণ্ডপে ঢোকা থেকে মালা বদল-খুনসুটি, একে-অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া- সমস্ত কিছু উঠে এল ভিডিয়োতে। সাত পাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত.. ভিডিয়োর শেষে পত্রলেখার কপালে সিঁদুর দেওয়ার পর, রাজকুমারের কপালেও সিঁদুর পরিয়ে দিলেন, তাঁর সদ্য বিবাহিত স্ত্রী! এই ভিডিয়ো দেখে মন ভিজল নেটিজেনের।

ভিডিয়োর মাঝে রাজকুমার স্মৃতি হাতড়ে বলেন, 'সত্যি কথা বলতে, আমাদের সম্পর্ক দেখতে দেখতে দশ বছরেরও বেশি সময় ধরে। কিন্তু আজও আমার মনে হয়, এই তো সবে আমরা ডেটিং করা শুরু করলাম। আমরা একে অপরের সঙ্গে থাকতে খুবই ভালোবাসি। আমরা একে অপরকে নিজেদের আত্মার সঙ্গীও বলে থাকি। আর এটা আমি নিজেও খুব বিশ্বাস করি। পত্রলেখার সঙ্গে আমার আত্মার সম্পর্ক। অনেক অনেক ধন্যবাদ আমার স্ত্রী হওয়ার জন্য।'

পত্রলেখাকে বলতে শোনা যায়, 'রাজ, এগারো বছর হয়ে গিয়েছে আমরা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছি। কিন্তু আমি অনুভব করি, তোমার সঙ্গে আমার সম্পর্ক সারা জীবনের। আর এটা শুধু এক জীবনের জন্য যেন নয়। অনেক অনেক জীবন ধরে আমরা একে অপরের সঙ্গী হয়ে আসছি।' নব দম্পতির শেয়ার করা এই ভিডিয়ো দেখেই চোখ ভিজল নেটপাড়ার। আবেগে ভাসলেন নেটিজেন। 

 

 

বন্ধ করুন