বাংলা নিউজ > বায়োস্কোপ > Anu Aggarwal: ‘সেক্সের চাহিদা কবেই নষ্ট হয়ে গিয়েছে’,রটেছিল কুৎসা,অনুর সাথে সম্পর্ক ভাঙে সহবাস সঙ্গী

Anu Aggarwal: ‘সেক্সের চাহিদা কবেই নষ্ট হয়ে গিয়েছে’,রটেছিল কুৎসা,অনুর সাথে সম্পর্ক ভাঙে সহবাস সঙ্গী

প্রেম-যৌনতা নিয়ে অকপট অনু আগারওয়াল

Anu Aggarwal: একের পর এক হিরোর সঙ্গে প্রেমের গুঞ্জন, তছনছ হয়েছিল অনু আগারওয়ালের ব্যক্তিগত জীবন। সহবাস সঙ্গীর মায়ের কান ভাঙাতো বান্ধবীরা। প্রেম-যৌনতা নিয়ে অকপট ‘আশিকি’ নায়িকা অনু আগারওয়াল। 

‘আশিকি’র সুবাদে প্রায় তিন দশক আগে আসমুদ্রহিমাচলের মনে ঝড় তুলেছিলেন অনু আগারওয়াল। তাঁর রূপের জাদুতে মুগ্ধ হয়েছিল গোটা দেশ। আশিকির আকাশছোঁয়া সাফল্যের পর আচমকাই বলিউড থেকে হারিয়ে যান এই সুন্দরী। ৫৬ বছর বয়সী এই প্রাক্তন অভিনেত্রী কেরিয়ারের শুরুতে যেমন বেজায় সাফল্য পেয়েছেন, তেমনই সেই সফলতা তাঁর ব্যক্তিগত জীবনকে মারাত্মকভাবে প্রভাবিত করেছে। স্টারডমের চক্করেই মনের মানুষের সঙ্গ পাওয়া হয়নি তাঁর। 

রুপোলি পর্দার ব্যক্তিত্বদের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মনে সবসময়ই থাকে হাজারো প্রশ্ন। নব্বইয়ের দশকে সোশ্যাল মিডিয়ার অস্তিত্ব ছিল না, তবে ম্যাগাজিনের পাতায় ভুরি ভুরি গসিপ লেখা হত নায়ক-নায়িকাদের নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনু আগারওয়াল বলেন, ‘সময়ের চেয়ে এগিয়ে ছিলাম আমি। আমি নব্বইয়ের দশকে কানসে (Cannes) গিয়েছি। লোকে প্রশ্ন করত কানস আবার কী? আমার ভাবনাও ছিল সময়ের চেয়ে এগিয়ে, কিন্তু এর দুটো দিক থাকে একটা ভালো আরেকটা খারাপ’। 

সাফল্যের শীর্ষে পৌঁছানোর পর তছনছ হয়েছিল অভিনেত্রীর প্রেম জীবন। তাঁর কথায়, ‘আমি একটা লিভ ইন রিলেশনশিপে ছিলাম। সেই সময় সহবাসকে নীচু চোখে দেখা হত। ওর মা’ও আমাদের সঙ্গে থাকত যদিও, উনি খুব খোলামনের মানুষ ছিলেন। আমাকে মেনেও নিয়েছিলেন। কিন্তু তারপর ওনার বান্ধবীরা আমাকে নিয়ে ওঁনার কান ভাঙানো শুরু করলো'। অনু আরও জানান, সংবাদমাধ্যমকে তাঁর সঙ্গে একাধিক নায়কের নাম জুড়ে হাজারো কেচ্ছা লেখা হতে শুরু করে, যা তাঁর ব্যক্তিগত জীবনে সর্বনাশ ডেকে এনেছিল। তাঁর আক্ষেপ, ‘সেই সময় সোশ্যাল মিডিয়া ছিল না, যেখানে আমি নিজের পক্ষ রাখতে পারব। প্রেস-মিডিয়ায় যা লেখা হত লোকে সেটাই সত্যি বলে বিশ্বাস করত।’

অনু আগারওয়াল এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর যৌনজীবন নিয়ে প্রশ্ন তোলা হয়েছে মিডিয়ায়, এক সাংবাদিক তো তাঁকে সরাসরি প্রশ্ন করে বলেছিলেন, ‘আপনি কি লেসবিয়ান (সমকামী)?’ পালটা জবাবে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার যৌনতা একান্তভাবেই আমার ব্যক্তিগত ব্যাপার। সেটা নিয়ে আমি কথা বলব কিনা তা আমার সিদ্ধান্ত। আপনি এখান থেকে আসতে পারেন’। 

১৯৯৯ সালে ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হন অভিনেত্রী। চিকিত্সরা বলেছিলেন তিন বছরের বেশি বাঁচবেন না অভিনেত্রী। তবে তিনি লড়াই করেছেন, জীবন-যুদ্ধে জয়ী হয়েছেন। আশিকীর পর রাকেশ রোশনের কিং অ্যাঙ্কেল ছবিতে কাজ করেন অনু। ‘রিটার্ন অফ জুয়েল’ ছিল অনুর শেষ বক্স অফিস রিলিজ।

অনু আগারওয়াল আপতত বি-টাউনের কেউ নন। মুম্বইতে যোগাসনের স্কুল খুলেছেন। সেখানে বস্তির বাচ্চাদেরও যোগা শেখান অনু, খুব সাধারণভাবে বাঁচেন। আজও বিয়ে করেনি, একাই কাটাচ্ছেন জীবন।

অনুর কথায়, ‘আমারও ভালোবাসার প্রয়োজন আছে, আর তা পূরণ হয় অন্যরকমভাবে। সেটা যৌনতা নয়, সেক্সের চাহিদা তো তবেই নষ্ট হয়ে গিয়েছে.. আমার কাছে ওটা ভালোবাসা নয়’। 

আরও পড়ুন-সিংহাসন হাতছাড়া ‘জগদ্ধাত্রী’র! খেল দেখালো ‘খেলনা বাড়ি’,বেঙ্গল টপার হল কে?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

মাত্র চার মাসে সাইবার প্রতারণায় ১৭৫০ কোটি টাকা খুইয়েছেন ভারতীয়রা! 'অনেক ভয় লুকিয়ে আছে', বাংলার অন্যতম সফল-দাপুটে অভিনেতা, তাও কীসে ভীত যিশু? বিশেষভাবে সক্ষমদের জন্য চাকরির নিয়ম কি সহজ করা যায়? আইনি পদক্ষেপ নিতে পারে SC Best Dog Foods: এই ৫ সুপারফুড কুকুরের স্বাস্থ্যের উন্নতি করে, এখানে জানুন প্রকাশ্যে ৩৪০০ বছরের পুরনো রাজার মুখ! তিনিই ছিলেন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি আর হ্যাংওভার হবে না! বিজ্ঞানীরা বার করলেন টোটকা, সহজেই মিলবে মুক্তি পুলওয়ামার পরে যেমন হয়েছিল, বাংলার ছোট-ছোট ‘পাকিস্তানে’ তেমনই করব, বললেন দিলীপ তীব্র তাপপ্রবাহের ‘রেড অ্যালার্ট’ জারি ৬ জায়গায়, দিল্লি ৫০ ডিগ্রি ছুঁইছুঁই! যাদবপুরে আক্রান্ত CPM কর্মী, বুথে না বসার হুমকি, অভিযুক্তকে ধরিয়ে দিলেন সৃজন ‘‌বিজেপির বেশি সাফল্য আসবে বাংলা থেকেই’‌, মোদীর সমালোচনায় বাম– কংগ্রেস–তৃণমূল

Latest IPL News

আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.