বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পুলিশে মিথ্যা বয়ান অনুরাগের’, নার্কো-লাই ডিটেক্টর টেস্টের দাবি অভিনেত্রীর
গত বৃহস্পতিবার মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করেন অনুরাগ (ছবি সৌজন্য পিটিআই)
গত বৃহস্পতিবার মুম্বই পুলিশের কাছে বয়ান রেকর্ড করেন অনুরাগ (ছবি সৌজন্য পিটিআই)

‘পুলিশে মিথ্যা বয়ান অনুরাগের’, নার্কো-লাই ডিটেক্টর টেস্টের দাবি অভিনেত্রীর

  • পলিগ্রাফ টেস্টেরও দাবি তোলা হয়েছে।

সম্প্রতি অভিযোগ-পাল্টা অভিযোগের কাদা ছোড়াছুড়িতে রীতিমতো সরগরম বলিউড। কয়েকদিন আগেই পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন এক অভিনেত্রী। গত বৃহস্পতিবার মুম্বই পুলিশের কাছে হাজিরা দিয়ে নিজের বক্তব্যও পেশ করেছেন অনুরাগ। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকারও করেছেন। যদিও ওই অভিনেত্রীর আইনজীবীর দাবি, পুলিশের কাছে মিথ্যে বয়ান দিয়েছেন অনুরাগ।

টুইটারে আইনজীবী নীতিন সাতপুতে বলেন, ‘পুলিশের কাছে মিথ্যে বয়ান দিয়েছেন অনুরাগ কাশ্যপ। সত্য উদঘাটন করতে কাশ্যপের নার্কো অ্যানালিসিস, লাই ডিটেক্টর এবং পলিগ্রাফ টেস্টের জন্য আমার মক্কেল আবেদন জানাচ্ছেন। ন্যায়বিচারের স্বার্থে আজ থানায় আবেদন দাখিল করা হবে।’ অভিনেত্রীর আবেদনের একটি কপিও প্রকাশ করেন আইনজীবী।

গত বৃহস্পতিবার ভারসোভা থানায় অনুরাগের হাজিরার পর তাঁর আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি দাবি করেছিলেন, পরিচালক যাবতীয় অভিযোগ অস্বীকার করছেন ও পুলিশকে এই বিষয়ে বয়ানও দিয়েছেন। বিবৃতিতে বলা হয়েছিল, ‘যে সময় যৌন হেনস্থার শিকার হওয়ার অভিযোগ তোলা হয়েছে, সেই সময় ভারতেই ছিলেন না অনুরাগ।’ শুটিংয়ের জন্য ২০১৩ সালের অগস্ট মাসে পরিচালক শ্রীলঙ্কায় ছিলেন। তাঁকে কালিমালিপ্ত করার জন্য এই সব অভিযোগ আনা হয়েছে বলে দাবি করা হয়েছে। সেজন্য অভিনেত্রীর বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ করা হবে বলে জানিয়েছিলেন অনুরাগ আইনজীবী।

এক পুলিশকর্তাকে উল্লেখ করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, পরিচালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (১), ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।

বন্ধ করুন