বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK : 'KKR তো ফ্যানেদের আবেগ নিয়ে খেলছে', অভিমানী ভক্তকে কী বললেন শাহরুখ?
শাহরুখ খান (ছবি সৌজন্য পিটিআই)
শাহরুখ খান (ছবি সৌজন্য পিটিআই)

#AskSRK : 'KKR তো ফ্যানেদের আবেগ নিয়ে খেলছে', অভিমানী ভক্তকে কী বললেন শাহরুখ?

  • ‘আরে আমার কথা ভাবো.. আমার মনের উপর দিয়ে তাহলে কী ঝড় বইছে!!!’ কেকেআরের আইপিএল পারফরম্যান্স নিয়ে অকপট শাহরুখ।

আইপিএলে চলতি এডিশনে কলকাতা নাইট রাইডার্সের সফর চড়াই-উতরাইতে ভরপুর। একম্যাচে হেলায় জয় পাচ্ছে তো অন্যম্যাচে বিরাট হার। গত সপ্তাহেই টেবিল তালিকায় উপরে থাকা দিল্লি ক্যাপিট্যাসের বিরুদ্ধে দুর্দান্ত খেলে ৫৯ রানে সহজ জয় লাভ করে ইয়ন মর্গ্যানের দল। অথচ গতম্যাচে সেই সময় আইপিএল পয়েন্ট টেবিল তালিকায় নীচে থাকা কিংস ইলেভেন পঞ্জাবের কাছে ৯ উইকেটে হারের মুখ দেখে সেরা চার থেকে আপাতত বাইরে কেকেআর।

স্বভাবতই কেকেআরের ধারাবাহিকতার অভাবে হতাশ ভক্তরা। স্টার ক্রিকেটার রাসেলের ফর্মে না থাকা, সিজনের মাঝখানের অধিনায়ক বদল, ওপেনিং জুটির পর পর ব্যর্থতা, তুরুপের তাস হিসাবে ধরা প্যাট কামিন্স আশানুরূপ পারফর্ম না করা- সব মিলিয়ে একাধিক প্রশ্নের মুখে শাহরুখ খানের মালিকানধীন দল। 

মঙ্গলবার বিকেলে হঠাত্ই শাহরুখ খান টুইটারে ঘোষণা করে ফেলেন #AskSRK-সেশনের। অর্থাত্ বাদশাকে যা খুশি তাই প্রশ্ন করতে পারবেন আপনি। কেকেআর ভক্তরাও তৈরি ছিল তাঁদের প্রিয় তারকার জন্য একগুচ্ছ প্রশ্ন নিয়ে। এদিন একদন অভিমানী ভক্ত শাহরুখের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেয়- 'কী মনে হচ্ছে আপনার কলকাতা জিততে পারবে.. এইবার? কেকেআর তো ক্রিকেট খেলছে না ফ্যানেদের জসবাত (আবেগ) নিয়ে খেলছে?

এই প্রশ্নের মজাদার উত্তর দিলেন শাহরুখ। তিনি লেখেন- ‘আরে আমার কথা ভাবো.. আমার মনের উপর দিয়ে তাহলে কী ঝড় বইছে!!!’  শাহরুখের এই উত্তরে মন হারাচ্ছেন অনুরাগীরা। মাত্র একঘন্টাতেই বাদশার এই টুইটে লাইক পড়েছে সাত হাজার, রি-টুইট হয়েছে প্রায় দেড় হাজার বার। 

কেকেআর সমর্থনে গত কয়েক সপ্তাহ ধরে সপরিবারে আমিরশাহিতেই রয়েছেন শাহরুখ খান। বৃহস্পতিবার টেবিল তালিকায় একদম নীচে থাকা ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কেকেআর। বাকি সব ম্যাচ জিতলে সহজেই প্লে-অফে পৌঁছে যাবে শাহরুখের দল। তবে ২০২০- এই আইপিএল যে অঘটনে ভরপুর তা ভালোই জানে কেকেআর ভক্তরা। 

বন্ধ করুন