বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের হাতে রান্না করল ছোট্ট আরশিয়া, 'ভুতু'-র কান্ড দেখে মুগ্ধ নেটিজেনরা
'ভুতু' ধারাবাহিক খ্যাত আরশিয়া মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'ভুতু' ধারাবাহিক খ্যাত আরশিয়া মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ফেসবুক)

নিজের হাতে রান্না করল ছোট্ট আরশিয়া, 'ভুতু'-র কান্ড দেখে মুগ্ধ নেটিজেনরা

  • বাংলা জনপ্রিয় ধারাবাহিক 'ভুতু'-তে মুখ্যভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয় হয়েছিল আরশিয়া মুখোপাধ্যায়। পড়াশোনার পাশাপাশি রান্নার ব্যাপারেও তাঁর ভারি আগ্রহ। এবারে স্কুলে জন্য চিকেন বাটার মশালা এবং বাটার নান তৈরি করল সে।

ছোটবেলায় ভূতের গল্প শুনে ভয় পাননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। এমনকি ভৌতিক ব্যাপারে আতঙ্ক নেই এমন মানুষের সংখ্যাটাও কম। মোট কথা, বেশিরভাগ মানুষের মনেই ভূত সম্পর্কিত ভয় কম বেশি রয়েছে। তবে কয়েক বছর আগে এক 'ভূত'-এর র দেখা পাওয়া গেছিল যাকে দেখে মোটেই ভয় পায়নি দর্শক। বরং ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল। এমনকি তাঁর দেখা পাওয়ার জন্য ঘড়ি ধরে অপেক্ষাও করত।

কথা হচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'ভুতু' নিয়েই। ধারাবাহিকে সেই একরত্তি মিষ্টি ভূত তুমুল জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। 'ভুতু'-তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল আরশিয়া মুখোপাধ্যায়। সে দিনের আরশিয়া আজ ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। পড়াশোনা করার পাশাপাশি রান্নার ব্যাপারেও তাঁর ভারি আগ্রহ। নিজে রান্নাও করতে পারে সে। খুদে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া থেকেই পাওয়া গেল তার হাতেগরম প্রমাণ।

নিজের হাতে চিকেন বাটার মশালা এবং বাটার নান তৈরি করেছে আরশিয়া। ইনস্টাগ্রামে সে ছবিও শেয়ার করেছে সে। বিডিএম ইন্টারন্যাশনালের ছাত্রী আরশিয়া স্কুলের জন্যই এই রেসিপি তৈরি করেছে। পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে চোখে চশমা এঁটে, স্কুলের পোশাকের ওপর এপ্রন পরে পাকা রাঁধুনির মতো হাতে ধরা ট্রের ওপর সাজানো রয়েছে ওই দু'টি খাবারের পদ। ছবির ক্যাপশনে লেখা রয়েছে আইআইএইচএম রিজিওনাল সেমিফাইনালের জন্য নিজে হাতে এই দুটি রেসিপি সে তৈরি করেছে।

সেদিনের সেই ছোট্ট ভুতু আজ এত বড় হয়ে গেছে দেখে অবাক নেটিজেনদের একাংশ। ছবির কমেন্টে সেই বিস্ময় প্রকাশ করার পাশাপাশি আরশিয়ার রান্নার পারদর্শিতায় মুগ্ধ নেট নাগরিকরা। অনুরাগীরাও তাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধ করুন