বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দুজনকেই ভরসা করা যায়’, নিক তাঁর বাবার ছবি! নিজেই জানিয়েছিলেন প্রিয়াঙ্কা
বাবা অশোক চোপড়া এবং নিকের সঙ্গে প্রিয়াঙ্কা
বাবা অশোক চোপড়া এবং নিকের সঙ্গে প্রিয়াঙ্কা

‘দুজনকেই ভরসা করা যায়’, নিক তাঁর বাবার ছবি! নিজেই জানিয়েছিলেন প্রিয়াঙ্কা

  • নিকের মধ্যে নিজের প্রয়াত বাবাকে খুঁজে পান প্রিয়াঙ্কা। বিয়েক পর নিজেই জানিয়েছিলেন একথা।

রবিবার ৩৯-এ পা দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাড়িয়ে হলিউড, এখন তিনি গ্লোবাল আইকন। ২০১৮ সালে মার্কিন পপ তারকা গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা। বিগত আড়াই বছরে জোনাস পরিবারকে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে। তবে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিক নাকি অনেকটা তাঁর প্রয়াত বাবা অশোক চোপড়ার মতো।

ক্যানসারে আক্রান্ত হয় ২০১৩ সালে মারা যান প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া। অভিনেত্রীর বাবা তাঁর খুব কাছের ছিলেন। ২০১৯ সালের এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, নিক জোনাস তাঁর বাবার ‘ছবি’।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘ওকে আমি যতটা জানতে এবং বুঝতে পারলাম, আমার মনে হতে শুরু হল হ্যাঁ আমি এমন কাউকে বিয়ে করেছি যে আমার বাবার ছবি। কেবল সংগীতই নয়, উভয়ই খুব স্থিতিশীল, শক্ত এবং নির্ভরযোগ্য’। তিনি আরো বলেন, ‘আমার সঙ্গে দেখা হওয়া সব থেকে বিবেচনাময় ব্যক্তিত্ব নিক। ও যাই করুক আমাকে আগে রাখে তাতে। সকালে ঘুম থেকে উঠে একটা দারুণ অনুভূতি হয়, এমন একজন রয়েছে যে তোমার থেকেও বেশি তোমার কথা ভাবে সেটা ভেবে। শেষপর্যন্ত যেটা তুমি চাও, কেউ তোমাকে আলিঙ্গন করার মতো ভালবাসুক’।

নিকও সবসময় প্রিয়াঙ্কার প্রশংসায় মগ্ন। এই বছরের শুরুর দিকে, অ্যাপলের ফিটনেস + প্ল্যাটফর্মের জন্য টাইম টু ওয়াক নামে তাঁর পডকাস্টের সময় নিক বলেছিলেন, প্রিয়াঙ্কা তাঁকে সহজ জিনিস গ্রহণের বিষয়টা শিখিয়েছেন। তারকা গায়ক বলেন, ‘কখনও তোমাকে ধীরে হয়ে যেতে হয়। যাতে ফের তুমি হাই গিয়ার ধরতে পারো। ও আমাকে সময়ের সঙ্গে চলতে শিখিয়েছে, যা চলছে সেটাকে সহজভাবে নিতে শিখিয়েছে, এমন কিছু আছে যেগুলোর সঙ্গে আমি প্রতিদিন লড়াই করছি। তবে এটি অবশ্যই জীবনযাপনের ভাল উপায়। আমি এখনও অবধি যা শিখেছি তারমধ্যে আমার মনে হয় এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। যাই হয়ে যাক একটু বাইরে বেরোনো, সিনেমা দেখা, একসঙ্গে হাঁটা দরকার। এক মিনিটের জন্য কেবল একবারে পদক্ষেপ নিন’।

 

 

বন্ধ করুন