বাড়ি > বায়োস্কোপ > 'বুলবুল' তারকা অবিনাশ তিওয়ারির মৃত্যুর ভুয়ো খবর নিয়ে চাঞ্চল্য, ক্ষুদ্ধ নেটিজেনরা
মৃত্যুর ভুয়ো খবর নিয়ে ক্ষুদ্ধ অবিনাশ ও তাঁর অনুরাগীরা (ছবি-টুইটার)
মৃত্যুর ভুয়ো খবর নিয়ে ক্ষুদ্ধ অবিনাশ ও তাঁর অনুরাগীরা (ছবি-টুইটার)

'বুলবুল' তারকা অবিনাশ তিওয়ারির মৃত্যুর ভুয়ো খবর নিয়ে চাঞ্চল্য, ক্ষুদ্ধ নেটিজেনরা

  • 'ভাই নিজেদের স্ট্যান্ডার্ডটা একটু উঁচুতে নিয়ে যাও',নিজের মৃত্যুর ভুয়ো খবর নিয়ে এইভাবেই প্রতিক্রিয়া দিলেন অভিনেতা অবিনাশ তিওয়ারি।

নেটফ্লিক্সে দিনকয়েক আগেই মুক্তি পেয়েছে বুলবুল। প্রযোজক অনুষ্কা শর্মার এই হরর ছবিতে নিজের অভিনয়ের জাদুতে মুগ্ধ করেছেন অবিনাশ তিওয়ারি। শনিবার সকালে একটি নিউজ পোর্টাল অভিনেতার মৃত্যুর ভুয়ো খবর প্রকাশ করে। যার জেরে চাঞ্চল্য ছড়ায় টুইটারে। সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃত্যুর শোকের সঙ্গে এখনও ধাতস্থ হতে পারেননি নেট নাগরিকরা, তার মাঝেই এইরকম একটা খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যদিও সব জল্পনায় জল ঢেলে সেই ভুয়ো খবরকে খন্ডন করেন অবিনাশ। শুধু তাই নয় টুইটারে ক্ষোভ উগড়ে লেখেন, ‘এত তাড়াতাড়ি নয় বন্ধুরা, উফ এই লোকগুলো কারা..কোথা থেকে আসে এই লোকজন? ভাই একটু তো স্ট্যান্ডার্ড উন্নত করতে হয় নাকি.. দয়া করে.. ধন্যবাদ’।

এই সংবেদনশীল খবরের জন্য ক্ষোভ উগরে দেন অবিনাশের ভক্তরা। পরে টুইট করে নিঃশর্ত ক্ষমা চায় ওই নিউজ পোর্টাল। যদিও তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিচ্ছেন কিনা সেব্যাপারে কোনও মন্তব্য করেননি অবিনাশ। 

ক্ষুদ্ধ অবিনাশ তিওয়ারি ভক্তরা। 
ক্ষুদ্ধ অবিনাশ তিওয়ারি ভক্তরা। 

সাজিদ আলির 'লয়লা-মজনু' ছবিতে লিড রোলে অভিনয় করেছিলেন অবিনাশ। যদিও তাঁর ডেব্যিউ ছবি ছিল তু হ্যায় মেরা সানডে (২০১৭)। নেটফ্লিক্সের গোস্ট স্টোরিজেও দেখা মিলেছে অবিনাশের। রুপোলি পর্দায় এরপর অবিনাশকে দেখা যাবে ঋতু দাশগুপ্তের দ্য গার্ল অন দ্য ট্রেন ছবিতে।

শুক্রবার থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অবিনাশ। এদিন নেপোটিজম বিতর্কে আর বালকির মন্তব্যের জবাব দেন অভিনেতা। তিনি বলেন, ‘‌আর বালকি স্যর, আপনি স্টার-কিডদের বাইরে গিয়ে বাকিদের ছবি দেখুন। জানতে পেরে যাবেন।’‌ হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে বালকি বলেন,'আলিয়া ভাট ও রনবীর কাপুরের মতো ভালো অভিনেতা বলিউডে আর কে আছেন? খুঁজে দিন, তারপর আমি কথা বলব। এগুলো ওঁদের মতো বড়োমাপের অভিনেতাদের সঙ্গে সঠিক বিচার করা হচ্ছে না।’‌

বন্ধ করুন