বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এবার বিছানায় এসো’, স্বামীর ইনস্টাগ্রাম পোস্টে মধুমাখা প্রতিক্রিয়া সোনমের!
আদুরে বার্তা
আদুরে বার্তা

'এবার বিছানায় এসো’, স্বামীর ইনস্টাগ্রাম পোস্টে মধুমাখা প্রতিক্রিয়া সোনমের!

  • সামাজিক মাধ্যমে তারকা দম্পতির ভালবাসা আদানপ্রদানে নজর আটকেছে অনুরাগীদের।

স্বামী আনন্দ আহুজার সঙ্গে খুব কমই সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেন অভিনেত্রী সোনম কাপুর আহুজা। সম্প্রতি লন্ডনে থাকাকালীন সোনমের সঙ্গে বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে ব্রিটেনের রাস্তার একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, ‘সবসময় তোমার পাশে। যেহেতু পাইনি, তাই আমি আমাদের বিবাহবার্ষিকীতে এই ছবিগুলো শেয়ার করতে পারিনি, এখন শেয়ার করছি’।

ছবি শেয়ার করতেই ছবির নীচে সোনমকে কমেন্ট করতে দেখা যায়। তিনি লেখেন, ‘ভালবাসি তোমায়, ভালবাসি তোমায়, ভালবাসি তোমায়… এবাার বিছানায় এসো’। অভিনেত্রীর এই কমেন্ট নজর এড়াতে পারেনি ভক্তদের। সামাজিক মাধ্যমে তারকা দম্পতির ভালবাসা আদানপ্রদানে নজর আটকেছে অনুরাগীদের।

২০১৮ সালের ৮ মে মুম্বইতে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। চলতি মাসের শুরুতেই এই জুটির বিবাহিত জীবন তিন বছর পূর্ণ করল। 

২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে রণবীর কাপুরের সঙ্গে বলিউডে ডেবিউ করেন সোনম। ‘নীরজা’ এবং ‘খুবসুরাত’-এর মতো ছবিতে অভিনয় করার জন্য প্রচুর খ্যাতি অর্জন করেছেন তিনি।

আপাতত স্বামীর সঙ্গে লন্ডনে রয়েছেন সোনম। অভিনেত্রীর পরবর্তী ছবি নাম ‘বিলিন্দ’। ছবিটি ২০১১ সালের বলিউডের রিমেক, একই নামের কোরিয়ান ক্রাইম-থ্রিলার মুক্তি পেয়েছে। শোম মাখিজা পরিচালিত ছবিতে অভিনেত্রীকে দৃষ্টিহীনের ভূমিকায় দেখা যাবে।

 

বন্ধ করুন