বঙ্গবন্ধু মজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে দেব প্রকাশ্যে আনলেন তাঁর প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর প্রথম মোশন পোস্টার
বঙ্গবন্ধু মজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে দেব প্রকাশ্যে আনলেন তাঁর প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর প্রথম মোশন পোস্টার

জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু মজিবুর রহমানকে শ্রদ্ধার্ঘ্য জানালেন 'কম্যান্ডো' দেব

  • দেব অভিনীত প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডো। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে কম্যান্ডোর প্রথম মোশন পোস্টার প্রকাশ্যে আনলেন দেব।

স্বাধীন বাংলাদেশের রূপকার, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মঙ্গলবার। এবছর করোনার প্রকোপে ওপার বাংলায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ধুমধাম করে পালন করা হয়নি, অনেক উত্সব বাতিল করা হয়েছে। তবে বাংলাদেশি তথা বাঙালির মনে তাঁর উপস্থিতি আজও উজ্বল। তিনি বাঙালির আইকন। আর স্বাধীন বাংলাদেশ গঠনের এই কাণ্ডারীর জন্মদিনে তাঁকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য জানালেন দেব। এদিন অভিনেতা প্রকাশ্যে আনলেন তাঁর প্রথম বাংলাদেশি ছবি কম্যান্ডোর প্রথম মোশন পোস্টার। সঙ্গে ছবিতে নিজের দ্বিতীয় লুকটিও সামনে আনলেন দেব।

মঙ্গলবার সন্ধ্যায় দেব ফেসবুকের দেওয়ালে লেখেন,'বঙ্গবন্ধু বাংলার, বঙ্গবন্ধু বাঙ্গালীর, বঙ্গবন্ধু বিশ্বের,বঙ্গবন্ধু মানুষের,বঙ্গবন্ধু মাটির ।জন্মশতবার্ষিকীতে সেই মহান নেতার প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উৎসর্গিত চলচ্চিত্র #কমান্ডো'।


পরিচালক শামীম আহমেদ রনীর এই ছবির সঙ্গেই ঢালিউডে অভিষেক হচ্ছে দেবের। এই পোস্টারে দেবকে পাওয়া গেল ক্ষত-বিক্ষত দেবকে। চোট পেয়েছেন তবে চোখে মিশন পূর্ণ করার দৃঢ়তা। একহাতে বন্দুক, অন্যহাতে ওয়াকিটকিতে কাজে ব্যস্ত এই কম্যান্ডো। বুকের মধ্যে জ্বলজ্বল করছে এই কম্যান্ডোর পরিচয় পত্র।

গত সপ্তাহে কলকাতায় ছবির শ্যুটিং শুরু করেছিলেন দেব। যদিও করোনার কাঁটায় বিদ্ধ হয়ে মাঝপথেই বাতিল করতে হয়েছে ছবির শ্যুটিং। কম্যান্ডোর শ্যুটিংয়ে ২০ তারিখ বাংলাদেশ যাওয়ার কথা ছিল দেবের, সেই পরিকল্পনাও বাতিল করেছেন অভিনেতা। পরিস্থিতি স্বাভাবিক হলে তবেই নতুন করে শুরু হবে ছবির শ্যুটিং পর্ব।

১১ মার্চ, ছবির শ্যুটিং শুরুর দিন কম্যান্ডোর ফার্স্ট লুক সামনে এনেছিলেন দেব। এই পোস্টারে একদম রাফ অ্যান্ড টাফ লুকে বন্দুক হাতে পাওয়া গিয়েছিল দেবকে।

এই ছবিতে দেবের নায়িকা কে হচ্ছেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে এই বছর ঈদে মুক্তি পাবে 'কম্যান্ডো'।

বন্ধ করুন