বাড়ি > বায়োস্কোপ > 'অভিনন্দন ভারত, এবার তালিকায় আমার মেয়ে', শৌভিকের গ্রেফতারির পর বললেন রিয়ার বাবা
'অভিনন্দন ভারত, এবার তালিকায় আমার মেয়ে', শৌভিকের গ্রেফতারির পর বললেন রিয়ার বাবা (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম rhea_chakraborty)
'অভিনন্দন ভারত, এবার তালিকায় আমার মেয়ে', শৌভিকের গ্রেফতারির পর বললেন রিয়ার বাবা (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম rhea_chakraborty)

'অভিনন্দন ভারত, এবার তালিকায় আমার মেয়ে', শৌভিকের গ্রেফতারির পর বললেন রিয়ার বাবা

  • ইতিমধ্যে রিয়াকে সমন পাঠিয়েছে এনসিবি। আজ (রবিবার) তাঁকে জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে।

মাদক-যোগে ছেলে শৌভিককে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তালিকায় এবার তাঁর মেয়ে আছে। কটাক্ষের সুরে একথাই বললেন বলিউড অভিনেত্রী রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী।

দিনকয়েক আগে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার (সিবিআই) জিজ্ঞাসাবাদের মুখে পড়েছিলেন রিয়ার বাবা। সেই সময় মুখ না খুললেও শনিবার ছেলের গ্রেফতারির পর একটি বিবৃতি জারি তিনি বলেন, ‘অভিনন্দন ভারত, আপনারা আমার ছেলেকে গ্রেফতার করেছেন। আমি নিশ্চিত যে এরপরই তালিকায় আছে আমার মেয়ে এবং তারপর কে আছে, তা আমি জানি না। আপনারা খুব সুন্দরভাবে একটি মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দিয়েছেন। যদিও বিচারের জন্য অবশ্য সবকিছু ন্যায়সঙ্গত। জয় হিন্দ।’

আগামী ৯ সেপ্টেম্বর (বুধবার) পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন শৌভিক। পাশাপাশি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে এনসিবি। তাঁকে আদালতে তোলা হলে বুধবার পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠানো হয়েছে। সুশান্তের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করা করেছে এনিসিবি। মাদক-যোগ মামলায় সাক্ষীর ভূমিকা পালন করবেন দীপেশ।

এদিকে, ইতিমধ্যে রিয়াকেও সমন পাঠিয়েছে এনসিবি। আজ (রবিবার) তাঁকে জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে। এনসিবির ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা বলেছেন, ‘রিয়া চক্রবর্তীকে সমন দিতে এনসিবির একটি দল গিয়েছে। তাঁকে আজ তদন্তে যোগ দিতে হবে। তবে তিনি নিজে আসবেন নাকি দলের সঙ্গে আসবেন, সে বিষয়টি তাঁর উপরই নির্ভর করছে।’ এনসিবি আধিকারিকরা আগেই জানিয়েছেন, বলিউড অভিনেত্রীকে শৌভিকের সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।  

বন্ধ করুন