ঘরে বসেই মিউজিক ভিডিয়ো বানালেন রাজ-শুভশ্রী, শামিল টলিউডের বন্ধুরাও (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরে বসেই মিউজিক ভিডিয়ো বানালেন রাজ-শুভশ্রী, শামিল টলিউডের বন্ধুরাও (ছবি-ইনস্টাগ্রাম)

ব্যালকনিতে দাঁড়ায়ে গান গাইছেন শুভশ্রী, মিউজিক ভিডিয়ো বানালেন রাজ

  • শুভশ্রী ছাড়াও এই মিউজিক ভিডিয়োয় দেখা মিলবে আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়,যীশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাওলি দাম, অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, বনি সেনগুপ্ত এবং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের।

এপ্রিলের শুরুতেই মুক্তি পাওয়ার কথা ছিল রাজ চক্রবর্তী পরিচালিত, শুভশ্রী অভিনীত ছবি 'ধর্মযুদ্ধ'র। কিন্তু করোনার পরিস্থিতির জেরে সবটাই পাল্টে গিয়েছে। এইরকম সংকটনজনক পরিস্থিতিতে ফ্যানেদের মুখে হাসি ফোটাতে নতুন উদ্যোগ এই তারকা দম্পতির। আসলে অনস্ক্রিন হোক বা অফ স্ক্রিন-'রাজশ্রী' জুটি সর্বত্রই সুপারহিট। বাড়িতে বসেই একটি মিউজিক ভিডিয়ো বানিয়েছেন রাজ। গানের নাম- 'এই বাংলা আমার হাসবে আবার'। রাজ ঘরনি শুভশ্রী ছাড়াও এই ভিডিয়োয় দেখা যাবে একঝাঁক টলিউড তারকাকে। ভিডিয়োর প্রথম ঝলক রাজ সামনে আনলেন শুক্রবার। যেখানে রাজ-শুভশ্রীর আরবানার ফ্ল্যাটের ব্যাকলনিতে দাঁড়িয়েই শুভশ্রী গুনগুন করলেন এই গানের লাইন।


জানা গিয়েছে শুভশ্রী ছাড়াও এই মিউজিক ভিডিয়োয় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়,যীশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাওলি দাম, অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, বনি সেনগুপ্ত এবং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। এই ভিডিয়োর স্টোরি বোর্ড বানিয়েছেন রাজ। প্রত্যেক তারকাকে ফোনে সবটা বুঝিয়ে দিয়েছেন পরিচালক। সবাই নিজের বাড়ি থেকেই এই ভিডিয়ো শ্যুট করে পাঠিয়ে দিয়েছেন রাজকে। জানা যাচ্ছে গানটি গেয়েছেন নিকিতা গান্ধী ও শাশ্বত চট্টোপাধ্যায়। কথা লিখেছেন প্রসেন এবং সুর দিয়েছেন অরিন্দম।

পরিচালকের কথায়, কেউ এই কাজের জন্য পারিশ্রমিক নেয়নি। এই ভিডিয়ো থেকে কোনও অর্থ সংগ্রহও করবেন না রাজ। শুধুমাত্র বাংলার মানুষের মুখে হাসি ফোটাতেই এই উদ্যোগ রাজ-শুভশ্রীর। মূলত জরুরি পরিষেবার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের উত্সর্গ করেই তৈরি হয়েছে 'এই বাংলা আমার হাসবে আবার'। সোমবার ২০শে এপ্রিল সকাল ১১টায় মুক্তি পাবে এই মিউজিক ভিডিয়ো।


বন্ধ করুন