বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার কারণে গোয়াতেই শুরু হবে 'এক ভিলেন রিটার্নস'-এর দ্বিতীয় দফার শ্যুটিং
বলিউডের নতুন ভিলেন 
বলিউডের নতুন ভিলেন 

করোনার কারণে গোয়াতেই শুরু হবে 'এক ভিলেন রিটার্নস'-এর দ্বিতীয় দফার শ্যুটিং

  • মুম্বইয়ে বাড়ছে করোনা সংক্ৰমণ।তাই জন আব্রাহাম-অর্জুন কাপুরের আগামী ছবি ' এক ভিলেন রিটার্নস ' এর দ্বিতীয় দফার শ্যুটিং মুম্বইয়ের বদলে গোয়াতে সারার সিদ্ধান্ত নিল প্রযোজক সংস্থা।

ঘোষণা হওয়ার পর থেকেই  'এক ভিলেন রিটার্নস ' ছবিকে কেন্দ্র করে বেড়েছে দর্শকের আগ্রহ। একে এই ছবি সুপারহিট ' এক ভিলেন ' ছবির সিক্যুয়েল, তার ওপর ছবির মুখ্যভূমিকায় দেখা যাবে জন অ্যাব্রাহাম,অর্জুন কাপুর,তারা সুতারিয়া,দিশা পাটানিদের। এই ছবির মাধ্যমেই প্রথমবার দর্শকদের সামনে একসঙ্গে হাজির হতে চলেছেন জন ও অর্জুন। এইমুহূর্তে টিনসেল টাউনে এই ছবিই একমাত্র ‘বিগ টিকিট মাল্টিস্টারার’ যার শ্যুটিং থেমে থাকেনি এই করোনা পরিস্থিতিতেও। 

সম্প্রতি,মুম্বইতে শেষ হয়েছে ছবির প্রথম দফার শ্যুটিং।শহরের বিভিন্ন লোকেশনে শ্যুট সারা হয়েছে এই ছবির। বর্তমানে দ্বিতীয় দফার শ্যুটিংয়ের জোর তোড়জোড় চলছে। তবে মুম্বইয়ের বর্তমান করোনা পরিস্থিতির কথা ভাবিয়ে তুলেছে ছবি প্রযোজক কর্তৃপক্ষকে। তাই সবদিক ভেবে ' এক ভিলেন রিটার্নস ' এর দ্বিতীয় দফার শ্যূটিং তাঁরা গোয়াতে সারবে বলেই সিদ্ধান্ত নিয়েছেন। তার ওপর মুম্বইয়ে করোনা সংক্রমণের হার ঊর্ধ্বগতিতে বাড়ার ফলে লকডাউনের আশঙ্কাকেও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তাই শহরের বাইরে শ্যুটিং সারলে ঝুঁকির পরিমাণ কম।কারণ এখনও এই ছবির গুরুত্বপূর্ণ বেশ কিছু সিকোয়েন্সের পাশাপাশি বাকি রয়েছে নানান অ্যাকশন দৃশ্য। 

জানা গিয়েছে, এর জন্য প্রয়োজন 'লাইভ লোকেশন '. কয়েকদিন আগেই ছবির পরিচালক মোহিত সুরি ও তাঁর টিম উড়ে গিয়েছিলেন গোয়ায়। দ্রুত সেরে ফেলেছেন শ্যুটিংয়ের লোকেশন বাছাইয়ের কাজ। আগে আগামী ১৬ এপ্রিল থেকেই সেখানে শুরু হতে চলেছে ' এক ভিলেন রিটার্নস ' এর দ্বিতীয় দফার শ্যুটিং।সূত্রের খবর, অর্জুন ও তারা আপাতত দ্বিতীয় দফার এই শ্যুটিংয়ের প্রথম থেকেই থাকছেন। কিছুদিন পরে যোগ দেবেন জন ও দিশা। প্রসঙ্গত, মোহিতের ' এক ভিলেন ' ছবিরও শ্যুটিং সারা হয়েছিল গোয়াতেই। ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, মোহিতের পরিচালিত একাধিক ছবির মতো এই ছবিতেও গোয়া অন্যতম ' চরিত্র ' হতে চলেছে।সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর বড়পর্দায় মুক্তি পেতে  চলেছে ' এক ভিলেন রিটার্নস '।

বন্ধ করুন