বাড়ি > বায়োস্কোপ > এখানে আকাশ নীলের বিশেষ পর্বে শামিল ইরাবতী,উজান-হিয়ার ভালোবাসায় নতুন টুইস্ট
সোমবারই সম্প্রচারিত হবে এখানে আকাশ নীলের নতুন এপিসোড 
সোমবারই সম্প্রচারিত হবে এখানে আকাশ নীলের নতুন এপিসোড 

এখানে আকাশ নীলের বিশেষ পর্বে শামিল ইরাবতী,উজান-হিয়ার ভালোবাসায় নতুন টুইস্ট

  •  লকডাউন শুরুর আগে উজান-হিয়ার শ্যুট করা কিছু অদেখা মুহূর্ত নিয়ে সম্প্রচারিত হচ্ছে এখানে আকাশ নীলের বিশেষ এপিসোড।

সোমবার থেকেই শ্যুটিং শুরুর অনুমতি পেয়েছে টলিগঞ্জ। প্রায় দু মাস তালাবন্ধ থাকবার পর শ্যুটিং শুরুর বার্তায় অনেটাই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন টলিউডের কলাকুশলীরা। লকডাউনের জেরে শ্যুটিং বন্ধ থাকায় একাধিক পুরোনো সিরিয়াল ফিরেছে চ্যানেলগুলির পর্দায়।বহু হিন্দি সিরিয়ালও বাংলায় ডাবিং করে সম্প্রচার করা হচ্ছে নানান চ্যানেলে।তবে দর্শকদের কাছে সুস্থ বিনোদন পৌঁছে দিতে ঘরে বসেই মুঠোফোনে শ্যুটিং সেরে প্রায়শয়ই সিরিয়ালের নতুন এপিসোড হাজির করেছে স্টার জলসা। সোমবার চ্যানেলের অন্যতম চর্চিত সিরিয়াল এখানে আকাশ নীলের তেমনই একটি বিশেষ পর্ব সম্প্রচারিত হতে চলেছে। ডাক্তার উজান চ্যাটার্জি( শন বন্দ্যোপাধ্যায়) ও হিয়ার (অনামিকা চক্রবর্তী)-র প্রেমের কাহিনিতে এবার অনুঘটক হতে চলেছেন ইরাবতী মানে সবার প্রিয় মানামী ঘোষ। 

দূরে থাকলেও সবসময় একে অপরের মনের কাছাকাছি আছে উজান আর হিয়া । তাঁদের ঝগড়ার পিছনে লুকিয়ে থাকা ভালোবাসা নিয়েই এই বিশেষ এপিসোড ‘যখন নীরবে দূরে’। ইতিমধ্যেই সামনে এসেছে সেই এপিসোডের প্রমো।

উজান-হিয়ার মাঝের দূরত্ব ঘোচাতে ইরাবতী কী ভূমিকা নেবে তা দেখতে যথেষ্ট এক্সাইটেড অনুরাগীরা। এই সিরিয়ালের কাহিনি অনুযায়ী উজান প্রচন্ড কাজ পাগল এবং সিরিয়াস,অন্যদিকে হিয়া চনমনে,প্রাণবন্ত। এদিনের স্পেশ্যাল এপিসোডে লকডাউন শুরুর আগে উজান-হিয়ার শ্যুট করা কিছু অদেখা মুহূর্ত নিয়ে হাজির হচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। সোমবার সন্ধ্যা ৭টায় সম্প্রচারিত হবে এখানে আকাশ নীলের এই বিশেষ পর্ব। পাশাপশি আজ থেকেই স্টার জলসায় শুরু হল রামানন্দ সাগরের 'রামায়ণ'। এই আইকোনিক শো বাংলা ডাবড ভার্সন সম্প্রচারিত হবে। 

শ্যুটিং শুরুর অনুমতি মিললেও, শ্যুটিং নিয়ে বেশ কিছু বিধিনির্দেশ জারি করা হয়েছে সরকারের তরফে। সেইসব নির্দেশ মাথায় রেখে সিরিয়ালের নতুন এপিসোডের সম্প্রচার কবে থেকে শুরু হয় সেটাই এখন বড় প্রশ্ন। 

বন্ধ করুন