বাংলা নিউজ > বায়োস্কোপ > Aaliyah Kashyap: ‘মদের বোতলে প্রথম আইনসম্মত চুমুক’, ২১তম জন্মদিনে হুল্লোড় করলেন অনুরাগ কন্যা
আলিয়া কশ্যপের জন্মদিন
আলিয়া কশ্যপের জন্মদিন

Aaliyah Kashyap: ‘মদের বোতলে প্রথম আইনসম্মত চুমুক’, ২১তম জন্মদিনে হুল্লোড় করলেন অনুরাগ কন্যা

শ্যাম্পেনের বোতল হাতে আলিয়া, প্রেমিক ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করলেন অনুরাগ কন্যা। 

প্রেম হোক বা যৌনতা সব নিয়েই বরাবর খুল্লমখুল্লা আলিয়া কশ্যপ। ফিল্মমেকার অনুরাগ কশ্যপের একমাত্র কন্যা সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয়। আলিয়ার ইউটিউব ভ্লগ হামেশাই নজর কাড়ে। ২১তম জন্মদিনটা প্রিয়জনদের মাঝেই কাটালেন আলিয়া। আর আলিয়ার এই জন্মদিনটা খাস করে তুললেন তাঁর মনের মানুষ। 

প্রেমিক শেন গ্রেগরি, বয়ফ্রেন্ড ও বন্ধুদের সঙ্গে তুমুল পার্টি করলেন আলিয়া। আর ভ্লগে তাঁকে বলতে শোনা গেল, ‘এখন তো মদ খাওয়া আইনসম্মত’। হ্যাঁ, ২১ বছর পূর্ণ করে ফেলেছে সে, সুতরাং দেশের আইন মেনে এখন সে মদ্যপান করতে পারে। বেজায় খুশি আলিয়া। জন্মদিন সেলিব্রেট করতে খুব ভালোবাসেন জানালেন আলিয়া, ‘আমি আমার জন্মদিন খুব ভালোবাসি। কারণ ওটা আমার দিন। কে পছন্দ করেন না বলুন না? যাঁরা নিজেদের জন্মদিন পছন্দ করেন না, সত্যি বলছি আপনারা অদ্ভূত প্রাণী মশাই’। 

করোনার জেরে মহারাষ্ট্রে নানান প্রতিবন্ধকতা জারি রয়েছে, তাই মন খুলে এই দিনটা সেলিব্রেট করতে পারেননি আলিয়া। অনুরাগ কন্যা জানান, ১৬ বছরে পা দেওয়ার পর থেকেই ২১তম জন্মদিনের অপেক্ষায় ছিলেন তিনি। তবে করোনা সব মাটি করে দিয়েছে। মাত্র পাঁচজনকে নিয়েই এই বছর নিজের জন্মদিনের সেলিব্রেশন প্ল্যান করেছে তিনি। জন্মদিনটা কাদের সঙ্গে কাটালেন আলিয়া? প্রেমিক শেন গ্রেগরি, মা আরতি বজাজ (ফিল্ম এডিটর), প্রিয় বান্ধবী ইদা (ইমতিয়াজ আলির মেয়ে) এবং ইদার বাবা-মা। 

এদিন শ্যাম্পেনের বোতল হাতে উচ্ছ্বাস জাহির করলেন আলিয়া। বলেই দিলেন, ‘জীবনে প্রথমবার আইনসম্মতভাবে আমি অ্যালকোহলে চুমুক দিলাম’। জন্মদিনের শুভেচ্ছার জন্য ফলোয়ার্সদের ধন্যবাদ জানাতে ভোলেননি আলিয়া কশ্যপ। 

 

বন্ধ করুন