বাড়ি > বায়োস্কোপ > #GlobalPrayers4SSR : ‘বিস্ময়কর’ সুশান্ত তোমাকে মিস করব, লিখলেন অঙ্কিতা
আজ শুধুই স্মৃতির পাতায় সুশান্ত 
আজ শুধুই স্মৃতির পাতায় সুশান্ত 

#GlobalPrayers4SSR : ‘বিস্ময়কর’ সুশান্ত তোমাকে মিস করব, লিখলেন অঙ্কিতা

  • দেখতে দেখতে দুঃস্বপ্নের দু'মাস অতিক্রান্ত। আজ গোটা বিশ্ব সুশান্তের মৃত্যুর বিচায় চেয়ে প্রার্থনায় শামিল হল। বাদ গেলেন না সুশান্তের দুই প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে এবং কৃতী শ্যাননও।

#GlobalPrayers4SSR, গতকালই এই উদ্যোগের ডাক দিয়েছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। ২৪ ঘন্টা ধরে সুশান্তের আত্মার শান্তি ও তাঁকে ন্যায়বিচার পাইয়ে দেওয়ার দাবিতে প্রার্থনা করার আর্জি রেখেছেন শ্বেতা। বলেছিলেন জোর হাতে সুশান্তের জন্য এক মিনিট নীরবতা পালন করতে, আজ সকাল দশটায়। শ্বেতার ডাকে সাড়া দিয়েছে গোটা বিশ্বের কয়েক লক্ষ সুসান্ত ভক্ত। আজ দিনভর টুইটার ইন্ডিয়ায় ট্রেন্ড করল #GlobalPrayers4SSR এই হ্যাশট্যাগ। 

এদিন শ্বেতার উদ্যোগে যোগ দিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে, কৃতী শ্যাননরাও। সকলেই প্রার্থনা করলেন সুশান্তের জন্য, এই কঠিন সময়ে পাশে দাঁড়ালেন সুশান্তের পরিবারের। এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন শ্বেতা,যেখানে সাদা ফুল-মালায় সাজানো ছোট ভাইয়ের ফটোফ্রেমের সামনে গায়েত্রী মন্ত্র জপ করতে দেখা গেল তাঁকে। চেয়ারে চুপ করে বসে রয়েছেন সুশান্তের বাবা কেকে সিং। 

 

অন্যদিকে অঙ্কিতা লোখান্ডে এদিন ফের নিজের ঘরের মন্দিরে প্রদীপ জ্বালালেন সুশান্তের আত্মার শান্তি কামনায়। অঙ্কিতার চোখে কেমন মানুষ সুশান্ত ? ‘বিস্ময়কর..চমকপ্রদ আত্মা, একটা অদ্ভূত অনুপ্রেরণা দেওয়ার মতো মানুষ. তোমাকে মিস করব সুশান্ত’।

সাত বছরের পবিত্র রিসতা সুশান্ত-অঙ্কিতার। কিন্তু ২০১৬ সালে আচমকাই ইতি পড়ে সেই সম্পর্কের। চার বছরে সুশান্তের সঙ্গে কোনও যোগাযোগ না থাকলেও সুশান্তের গোটা পরিবারের সঙ্গে সম্পর্কটা বজায় ছিল অঙ্কিতার। এই কঠিন সময়ে সবসময় সুশান্তের বাবা ও দিদিদের শক্তি জোগাচ্ছেন অঙ্কিতা।

এদিন জোড় হাতে সুশান্তের আত্মার শান্তি কামনায় প্রার্থনা করলেন কৃতী শ্যাননও। রাবতা কো-স্টার কৃতীর সঙ্গে একটা সময় সুশান্তের প্রেম সম্পর্কের জোর চর্চা চলেছে সংবাদমাধ্যমে। এদিন কৃতী লেখেন, প্রার্থনা করাটা সবসময়ই ভালো, আমাদের প্রার্থনা এবং পজিটিভিটি সঙ্গে রইল, সত্যিটা সামনে আসুক'।

এর আগে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন কৃতী।

বন্ধ করুন