করোনা দূর করতে এবার রাখি বললেন 'গো করোনা গো'
করোনা দূর করতে এবার রাখি বললেন 'গো করোনা গো'

'আমি করোনার থেকেও খতরনাক', গো করোনা গো গেয়ে বললেন রাখি সাওয়ান্ত

  • এবার 'গো করোনা গো' স্লোগানে লাগল রাখি সাওয়ান্তের তড়কা। দেখুন ভয়ঙ্কর অবতারে করোনাকে দেশছাড়া করতে তৈরি রাখি।

দিন কয়েক আগে মহামারী করোনার ভয়ে চোখের জল ফেলছিলেন রাখি সাওয়ান্ত। এবার ১৮০ ডিগ্রী ঘুরে করোনার বিরুদ্ধে রীতিমতো যুদ্ধ ঘোষণা করলে দিলেন বলিউডের এই 'ড্রামা কুইন'। করোনা ভাগাতে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালের থেকে অনুপ্রেরণা নিয়ে রাখিও উচ্চারণ করলেন ‘‌গো করোনা, করোনা গো’ মন্ত্র। ভয়ঙ্কর লুকে করোনাকে দেশ ও দুনিয়া থেকে বিতারিত করতে স্লোগান দিলেন রাখি। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তারকা। ক্যাপশন হিসাবে লিখেছেন, 'বাড়িতে বসে বোর হচ্ছি, কী আর করব'। মানে নেই কাজ তো খই ভাজ, থুরি করোনা ভাগিয়ে দেওয়ার মন্ত্র জপ আর কী!


View this post on Instagram

Borr ho gai hu mai Ghar pay Kia Carew

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

ভিডিয়োয় রাখিকে বলতে শোনা গেল, 'করোনা আমি তোর এমন ব্যাণ্ড বাজাবো দেখে নিবি..আমি তোর থেকেও বেশি খতরনাক.. আমি তোকে খেয়ে নিলে পুরো চিবিয়ে দেব... ভবগান যীশুর নামে তুই পালিয়ে যা.. গেট আউট'।

নেটিজেনরা রাখির এই অবতার দেখে হেসে কুটোপাটি খাচ্ছেন। কেউ বলছেন, 'দয়া করে করোনাকে খেয়ে নিয়ে আমাদের বাঁচাও'। কেউ আবার লিখেছেন,'করোনার জন্য কি হবে জানি না কিন্তু এই ভিডিয়ো দেখে আমার হার্ট ফেল করছে'। তবে সবাই যে নেগেটিভ কথাই বলেছেন তেমনটা নয়, 'কেউ কেউ আবার ঘরবন্দির এই সময় আজব কাণ্ডকারখানার মাধ্যমে অনুরাগীদের মনোরঞ্জন করার জন্য ধন্যবাদ জানিয়েছেন'।


বন্ধ করুন