বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনার 'লাল ঘাঘরায়' মন হারালেন অক্ষয় কুমার
দশ বছরের বিরতির পর বড়ো পর্দায় ফিরছেন অক্ষয়-করিনা জুটি
দশ বছরের বিরতির পর বড়ো পর্দায় ফিরছেন অক্ষয়-করিনা জুটি

করিনার 'লাল ঘাঘরায়' মন হারালেন অক্ষয় কুমার

  • ১০ বছর পর বড়ো পর্দায় ফিরছেন অক্ষয়-করিনা। সৌজন্যে পরিচালক রাজ মেহতার গুড নিউজ। ২৭ ডিসেম্বর ছবি মুক্তি, তার আগে সামনে এল ছবির নতুন গান 'লাল ঘাঘরা'।

গুড নিউজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেপ্রেমীরা। এই ছবি নিয়ে উত্তেজনার অন্যতম কারণ বলিউডের অন্যতম পছন্দের অন-স্ক্রিন জুটির কামব্যাক, তাও প্রায় এক দশক পরে। কথা হচ্ছে অক্ষয়-করিনা জুটির।

আর এই উত্তেজনার পারদ বেশ খানিকটা চড়ল মঙ্গলবার। এদিন প্রকাশ্যে এল ছবির নতুন গান ‘লাল ঘাঘরা’। প্রসঙ্গত ২০০৯ সালে কমবকত ইশক ছবিতে শেষবার জুটিতে দেখা গিয়েছিল আক্কি আর বেবোকে।

হার্বি সাহারার গাওয়া জনপ্রিয় পাঞ্জাবি গান লাল ঘাঘরার রিমেক এই গান। তনিশক বাগচি,মঞ্জ মুশিক এবং হার্বি স্বয়ং এই গানটির মিউজিক রি-অ্যারেঞ্জ করেছেন। লাল ঘাঘরা গানটি গেয়েছেন নেহা কক্কর, হার্বি সাহারা এবং মঞ্জ মুশিক।



একটি বিয়ের অনুষ্ঠানের প্রেক্ষাপটে এই গানের দৃশ্যায়ন করা হয়েছে। গানে অক্ষয়-করিনার রসায়ন নিঃসন্দেহে তাক লাগাবে। কেমিস্ট্রির পাশপাশি লাল ঘাঘরা গানে করিনার ডান্স মুভসও এককথায় অনবদ্য। নিউ ইয়ার পার্টির শোভা বাড়াবে এই পাঞ্জাবি পার্টি সং তা বলাই যায়।

গুড নিউজে অক্ষয়-করিনা ছাড়াও লিড রোলে দেখা মিলবে দিলজিত্ দোসাঞ্জ এবং কিয়ারা আডবাণীর।ছবিতে দুই বিবাহিত দম্পতির ভূমিকায় রয়েছেন অক্ষয়-করিনা এবং দিলজিৎ- কিয়ারা। তাঁদের জীবনে একটাই সমস্যা। কোনও এক শারীরিক দুর্বলতার জন্য মা হতে পারছেন না করিনা-কিয়ারা।অগত্যা আইভিএফ(IVF) পদ্ধতির দারস্থ হন দুই দম্পতি। আর সেখানেই শুরু গণ্ডগোল।।

দুই জুড়ির পদবি বত্রা,তাই আইভিএফ সেন্টারে ভুল করে বদলে যায় শুক্রানু। সেই নিয়েই এগোবে ছবির মজাদার গল্প।গুড নিউজে রয়েছেন আদিল হুসেন,টিসকা চোপড়াও| রাজ মেহতা পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২৭ ডিসেম্বর ।

বন্ধ করুন