বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘একাকীত্বের ভয় নেই’, অতীত ভুলে এখন যা নিয়ে ব্যস্ত নুসরতের ‘স্বামী’ নিখিল জৈন
নিখিলের জীবনে এখন অতীত অধ্যায় নুসরত জাহান
নিখিলের জীবনে এখন অতীত অধ্যায় নুসরত জাহান

‘একাকীত্বের ভয় নেই’, অতীত ভুলে এখন যা নিয়ে ব্যস্ত নুসরতের ‘স্বামী’ নিখিল জৈন

  • ভাঙা মনের দাওয়াই খুঁজতে আজকাল জিমখানাতেই সময় কাটাচ্ছেন নুসরতের ‘স্বামী’। 

নুসরত জাহান এখন নিখিলের জীবনে অতীত! মনের পাতা থেকে নুসরতকে মুছে ফেলেছেন কিনা তা বলা সম্ভবকর না হলেও নিখিলের সোশ্যাল মিডিয়ার দেওয়াল থেকে ধুয়ে-মুছে সাফ নুসরত। ইনস্টার দেওয়ালে নুসরতের কোনও স্মৃতিচিহ্ন রাখেননি নিখিল। গত কয়েকমাস ধরে সোশ্যাল মিডিয়া থেকে মিডিয়া সর্বত্রই চর্চায় নিখিল-নুসরতের দাম্পত্য সম্পর্ক। দেড় বছরের মাথায় বিবাহিত জীবনে কার্যত ইতি টেনেছেন এই জুটি। আইনি পথে হেঁটে বিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা এখনও স্পষ্ট নয়, তবে ফেব্রুয়ারি মাসেই নুসরত বিবৃতি দিয়ে জানিয়েছিলেন নিখিল তাঁকে কোনওরকম ডিভোর্স নোটিশ পাঠাননি। 

নিখিলের ইনস্টাগ্রামের দেওয়ালে এখন চোখ রাখলেই দেখা যাবে জিমে সময় কাটাচ্ছেন নুসরতের স্বামী। মন নয়, শরীরকেও তরতাজা রাখতে বদ্ধপরিকর তিনি। কখনও খালি গায়ে, কখনও আবার জিম পোশাকে নিখিলের সেলফি রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে। 

মঙ্গলবারও নিজের জিম সেশনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিখিলের ঘোষণা, ‘টেবিলে আমার ক্ষমতা কতদূর তা আমি জানি, তাই একা খাওয়ার ভয় আমার নেই’। প্রছন্নভাবে নিখিল বুঝিয়ে দিলেন একার হাতেই সবটা সামলাতে পারেন তিনি। নিজের বস্ত্র বিপণি নিয়ে বেজায় ব্যস্ত। নিয়মিত ছুটে বেড়াচ্ছেন দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে, আর তার ফাঁকে সময় কাটাচ্ছেন জিমে।

নিখিলের এই সকল ইনস্টাগ্রাম পোস্টে মহিলা অনুরাগীরা প্রশংসা দেখবার মতো। বিচ্ছেদের পর শরীরচর্চাতেই সবচেয়ে বেশি মন দিয়েছেন নিখিল তা বেশ স্পষ্ট। ভাঙা মনের দাওয়াই জিমখানাতে মেলে কিনা তা স্পষ্ট নয়, তবে শ্রাবন্তী এবং নুসরত দুই নায়িকার ‘স্বামী’ই ‘নিজের মতো করে থাকতে’ এই জায়গাকেই বেছে নিয়েছেন। রোশন তো বরাবরেই ফিটনেস ফ্রিক। তবে নিখিলের এই প্রেম কিন্তু বেশ নতুন।

রঙ্গোলি ও ইউভের পাশাপাশি সম্প্রতি নতুন একটি পোশাকের ব্র্যান্ড লঞ্চ করেছেন নিখিল, ‘পানাস’। নতুন বাংলা বছরে এই ‘পানাস’-এর আওতাতেই সামনে এসেছে ‘বেনারসি সাগা’ কালেকশন। এই ব্র্যান্ডের মুখ হিসাবে দেখা মিলছে সৌরসেনী মৈত্র, তনুশ্রী বিশ্বাস এবং তনিশার। আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে কিছুদিন আগেই নিখিল জানিয়েছেন, পেশাদার জীবন থেকে নুসরত জাহানকে বাদ দেওয়ার কারণ। নিখিলের সাফ কথা, ‘আমাদের মধ্যে সব কিছু ঠিক থাকলেও নুসরতকে দিয়েই পয়লা বৈশাখের শ্যুট করাতাম, এমনটা নয়। কারণ ব্যবসায় নতুন নতুন মুখের মাধ্যমে পোশাক পরিচিতিটাই প্রধান শর্ত'।

বন্ধ করুন