বাংলা নিউজ > বায়োস্কোপ > মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

২০২২-এ বিয়ের পিঁড়িতে ঋতাভরী? কী বলছেন নায়িকা। 

লাল বেনারসি থেকে আগামী বেশ কয়েক বছর দূরত্বই বজায় রাখবেন ঋতাভরী চক্রবর্তী। বাস্তব জীবনে এত জলদি সাত পাকে বাঁধা পড়তে মোটেই রেডি নন তিনি। এইভাবেই বিয়ের জল্পনা উড়িয়ে দিলেন টলিউডের এই গ্ল্যামার কুইন। 

এক সংবাদমাধ্যম সূত্রে জানানো সোমবার জানানো হয়, আগামী বছরই নাকি ঋতাভরীর বিয়ের সানাই বাজছে। চলতি বছরের শেষেই এনগেজমেন্ট পর্ব সেরে ফেলবেন নায়িকা, তারপরই ধুমধাম করে বিয়ের পর্ব সারবেন ২০২২-এ। 

ব্যাস, খবর সামনে আসবার পর থেকেই একের পর এক ফোন কলস আর শুভেচ্ছা বার্তায় জেরবার ঋতাভরী। সংবাদমাধ্যম থেকেও আসছে একের পর এক ফোন, অগত্যা খানিকটা বিরক্তির সুরেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের জল্পনা উড়ালেন নায়িকা। তিনি লিখেছেন, ‘না, এত শীঘ্র আমি বিয়ে করছি না।দুটো সার্জারির ধাক্কা সামলে সবে তো উঠলাম। এখন আমার ফোকাস নিজের স্বাস্থ্য এবং আমি যে সমস্ত প্রোজেক্ট সাইন করেছি, সেগুলোর উপরেই রাখতে চাই। দয়া করে এটা নিয়ে আর লেখালেখি করবেন, আর ফোনও করবেন না। আমি এই নিয়ে কোনও কথা বলতে চাই না’। 

বিয়ের জল্পনা তুড়ি মেরে উড়িয়ে দিলেন ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। আলাপ যদিও মাস ছয়েকের। তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু'জনেই। কিন্তু সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে তাড়াহুড়ো করতে চান না ঋতাভরী বা তথাগত। 

ডাঃ তথাগত চট্টোপাধ্যায় ও ঋতাভরী (ছবি সৌজন্যে- টুইটার ও ইনস্টাগ্রাম)
ডাঃ তথাগত চট্টোপাধ্যায় ও ঋতাভরী (ছবি সৌজন্যে- টুইটার ও ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন ঋতাভরী-তথগাত। যদিও ঋতাভরীর চর্চিত প্রেমিকের সোশ্যাল মিডিয়া প্রোফাইল তালাচাবি বন্ধ। ঋতাভরীর বিয়েতে দেরি থাকলেও খুব শীঘ্রই কিন্তু তাঁর পরিবারে বিয়ের সানাই বাজতে চলেছে। চলতি বছরের শুরুতেই ঋতাভরীর দিদি, চিত্রাঙ্গদা শতরূপা প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। দুজনের চার হাত এক হবে খুব তাড়াতাড়ি। ২০২২-এর জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়বেন চিত্রাঙ্গদা-সম্বিত। 

বায়োস্কোপ খবর

Latest News

আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন? মুকেশকে পাশে রেখে শাহরুখের গলা জড়িয়ে উত্তাল নাচ নীতা আম্বানির MI New York বনাম Texas Super Kings ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্তের বরযাত্রীতে নীতা আম্বানির সঙ্গে ভাংরা নাচলেন শাহরুখ-সলমন! শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.