বাংলা নিউজ > বায়োস্কোপ > মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী
ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
ঋতাভরী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

  • ২০২২-এ বিয়ের পিঁড়িতে ঋতাভরী? কী বলছেন নায়িকা। 

লাল বেনারসি থেকে আগামী বেশ কয়েক বছর দূরত্বই বজায় রাখবেন ঋতাভরী চক্রবর্তী। বাস্তব জীবনে এত জলদি সাত পাকে বাঁধা পড়তে মোটেই রেডি নন তিনি। এইভাবেই বিয়ের জল্পনা উড়িয়ে দিলেন টলিউডের এই গ্ল্যামার কুইন। 

এক সংবাদমাধ্যম সূত্রে জানানো সোমবার জানানো হয়, আগামী বছরই নাকি ঋতাভরীর বিয়ের সানাই বাজছে। চলতি বছরের শেষেই এনগেজমেন্ট পর্ব সেরে ফেলবেন নায়িকা, তারপরই ধুমধাম করে বিয়ের পর্ব সারবেন ২০২২-এ। 

ব্যাস, খবর সামনে আসবার পর থেকেই একের পর এক ফোন কলস আর শুভেচ্ছা বার্তায় জেরবার ঋতাভরী। সংবাদমাধ্যম থেকেও আসছে একের পর এক ফোন, অগত্যা খানিকটা বিরক্তির সুরেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের জল্পনা উড়ালেন নায়িকা। তিনি লিখেছেন, ‘না, এত শীঘ্র আমি বিয়ে করছি না।দুটো সার্জারির ধাক্কা সামলে সবে তো উঠলাম। এখন আমার ফোকাস নিজের স্বাস্থ্য এবং আমি যে সমস্ত প্রোজেক্ট সাইন করেছি, সেগুলোর উপরেই রাখতে চাই। দয়া করে এটা নিয়ে আর লেখালেখি করবেন, আর ফোনও করবেন না। আমি এই নিয়ে কোনও কথা বলতে চাই না’। 

বিয়ের জল্পনা তুড়ি মেরে উড়িয়ে দিলেন ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। আলাপ যদিও মাস ছয়েকের। তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু'জনেই। কিন্তু সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে তাড়াহুড়ো করতে চান না ঋতাভরী বা তথাগত। 

ডাঃ তথাগত চট্টোপাধ্যায় ও ঋতাভরী (ছবি সৌজন্যে- টুইটার ও ইনস্টাগ্রাম)
ডাঃ তথাগত চট্টোপাধ্যায় ও ঋতাভরী (ছবি সৌজন্যে- টুইটার ও ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন ঋতাভরী-তথগাত। যদিও ঋতাভরীর চর্চিত প্রেমিকের সোশ্যাল মিডিয়া প্রোফাইল তালাচাবি বন্ধ। ঋতাভরীর বিয়েতে দেরি থাকলেও খুব শীঘ্রই কিন্তু তাঁর পরিবারে বিয়ের সানাই বাজতে চলেছে। চলতি বছরের শুরুতেই ঋতাভরীর দিদি, চিত্রাঙ্গদা শতরূপা প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। দুজনের চার হাত এক হবে খুব তাড়াতাড়ি। ২০২২-এর জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়বেন চিত্রাঙ্গদা-সম্বিত। 

বন্ধ করুন