বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার বাবা হিসেবে গর্বিত’, ‘বব বিশ্বাস’ অভিষেককে দেখে প্রশংসায় পঞ্চমুখ বিগ বি
‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে ছেলে অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন
‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে ছেলে অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

‘তোমার বাবা হিসেবে গর্বিত’, ‘বব বিশ্বাস’ অভিষেককে দেখে প্রশংসায় পঞ্চমুখ বিগ বি

  • ‘বব বিশ্বাস’এর ট্রেলার দেখে ছেলে অভিষেক বচ্চনকে প্রশংসায় ভরিয়ে দিলেন অমিতাভ বচ্চন। বিতর্ক ছাড়িয়ে নেটিজেনের প্রশংসাও কুড়োচ্ছেন নতুন বব বিশ্বাস।

শুক্রবার মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের আসন্ন ছবি ‘বব বিশ্বাস’এর ট্রেলার। চোখে মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথে কাটা-পেতে আচরানো চুল, একেবারে সাদামাটা ভোলাভালা লুকে ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ছেলের আসন্ন ছবি ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন। প্রশংসায় করে টুইট করেছেন বিগ বি। 

‘বব বিশ্বাস’এর ট্রেলার টুইট করে বিগ বি লেখেন, ‘তোমার জন্য বাবা হিসেবে আমি গর্বিত’। পাশাপাশি টুইটে তিনি আরও লিখেছেন, ‘অভিষেকের বব বিশ্বাসের প্রশংসার জন্য আমি কৃতজ্ঞ। প্রতিক্রিয়া অপ্রতিরোধ্য’।

সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। 

কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বচ্চন। সাদামাটা লুকের পিছনে রয়েছে এক সিরিয়াল কিলারের আসল চেহারা। ২ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চে ভরপুর।

ছবির ট্রেলার মুক্তির পর থেকেই নেটিজেনের একাংশের মধ্যে নানা তর্ক-বিতর্ক সৃষ্টি হয়েছে। কারও মতে বব বিশ্বাসের চরিত্রে শুধুমাত্র শাশ্বত চট্টোপাধ্যায়কেই মানায়। আবার কারও মতে, চরিত্রে অভিষেক কী শাশ্বত মতো ঝাঁঝালো অভিনয় করতে পারবে? সেই নিয়ে উঠছে প্রশ্ন। যদিও সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ৩ ডিসেম্বর। Zee5-এ মুক্তি পাবে এই ছবি। আপাতত নেটিজেন নতুন ‘বব বিশ্বাস’এর নেশায় বুঁদ।

 

বন্ধ করুন