বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayesha-Akshay: অক্ষয়ের মুখের জল সোজা আয়েশার মুখে! ‘খিলাড়ি’র বিতর্কিত দৃশ্য নিয়ে জবাব নায়িকার
জবাব দিলেন আয়েশা

Ayesha-Akshay: অক্ষয়ের মুখের জল সোজা আয়েশার মুখে! ‘খিলাড়ি’র বিতর্কিত দৃশ্য নিয়ে জবাব নায়িকার

  • মুখ থেকে জল বার করে তা আয়েশার মুখে ছিটিয়েছিলেন অক্ষয়, অস্বস্তি হয়নি নায়িকার? কী বলছেন আয়েশা জুলকা?

তাঁর রূপের জাদুতে মুগ্ধ ছিল গোটা দেশ। এরপর স্বেচ্ছায় গ্ল্যামার জগতকে বিদায় জানিয়েছিলেন আয়েশা জুলকা। দীর্ঘ কয়েক দশক পর অভিনয় দুনিয়ায় কামব্যাক করেছেন আমির, অক্ষয়দের নায়িকা। ওটিটি প্ল্যাটফর্মে দেখা গেল তাঁকে। আমাজন প্রাইম ভিডিয়োর 'হাশ হাশ'-এ দেখা গিয়েছে আয়েশা ঝুলকাকে। আয়েশার কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি ‘খিলাড়ি’। কিন্তু এই ছবির একটি দৃশ্য নিয়ে বেজায় শোরগোল পড়েছিল। 

অক্ষয় কুমার মুখ থেকে জল বার করে তা ছিটিয়েছিলেন অভিনেত্রীর মুখে। সেই দৃশ্য নিয়ে আপত্তি তুলেছিল নারীবাদীরা। কেন এমন এক দৃশ্যে অভিনয়ে রাজি হলেন অভিনেত্রী? ওই দৃশ্যে অভিনয় করতে কি অস্বস্তি বোধ করেছিলেন তিনি? সবটা নিয়ে নিজেই উত্তর দিলেন আয়েশা।

অকপটে অভিনেত্রী জানান, তাঁর কাছে কোনও ছবিতে কাজ করা মানে নিজেকে পরিচালক হাতে সমর্পণ করে দেওয়া। তাঁরা যা বলছেন, নির্দ্বিধায় সেটি মনে নেওয়া বলেই উচিত মনে করেন তিনি। আজও সেই ভাবনা বদলায়নি। তাই ‘খিলাড়ি’ ছবির সেই জনপ্রিয় দৃশ্যে অভিনয় করতে তাঁর কোনও সমস্যা হয়নি, সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আয়শা।

ছবির হিট গান ‘ক্যায়া খবর থি জানা’ গানে ফুটে উঠেছিল ওই দৃশ্য। দেখা গিয়েছিল সুইমিং পুল থেকে গাল ভর্তি জল এনে তা আয়েশার মুখে ছিটিয়ে দেন অক্ষয়।  আয়েশা যোগ করেন, ‘ক্যামেরার সামনে কী কী করবে না, সেই নির্দিষ্ট তালিকা সেটে যাওয়ার আগে ঠিক করে নিতে হয়, কোনও প্রোজেক্ট সাইন করবার আগে, যা আমি করে ফেলি’। 

অভিনেত্রী জানিয়েছেন পোশাক নিয়ে তার বেশ কিছু ছুৎমার্গ রয়েছে বা কিছু দৃশ্য নিয়েও। সেগুলো ছবির কাজ শুরুর আগেই স্পষ্ট করে দিতেন তিনি। কিন্তু প্রোজেক্টের মাঝপথে পরিচালকের উপর আস্থা রাখাতেই বিশ্বাসী তিনি, সেখানে নায়িকাসুলভ ট্যান্ট্রম দেখানোয় বিশ্বাসী নন। এক বার চুক্তিপত্রে স্বাক্ষর করা হয়ে গেলে তিনি আর কিছুতে ‘না’ বলেন না। আয়েশার কথায়, পর্দায় অক্ষয় কুমারের সঙ্গেই তাঁর রসায়ন সেরা। অক্ষয়কে আজ বলিউডের অন্যতম সফল অভিনেতা হিসাবে দেখে মন থেকে খুশি তিনি। 

 

বন্ধ করুন