বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বি-গ্রেড নায়িকারা আমার নাম ভাঙিয়ে বড় হোক', তাপসীর ‘অউকাত’ নিয়ে ফের খোঁচা কঙ্গনার
তাপসীর খোঁচার জবাব দিলেন কঙ্গনা (ছবি-ইনস্টাগ্রাম)
তাপসীর খোঁচার জবাব দিলেন কঙ্গনা (ছবি-ইনস্টাগ্রাম)

'বি-গ্রেড নায়িকারা আমার নাম ভাঙিয়ে বড় হোক', তাপসীর ‘অউকাত’ নিয়ে ফের খোঁচা কঙ্গনার

  • টুইটারে কঙ্গনার অনুপস্থিতি ঘিরে ‘খোঁচা’ তাপসীর, পালটা তোপ কঙ্গনা রানাওয়াতের। 
  • তাপসীর ‘অউকাত’ নিয়ে প্রশ্ন তুলে ফের বি-গ্রেড অভিনেত্রী বলে কটাক্ষ করলেন কঙ্গনা। 

টুইটার থেকে বিতাড়িত কঙ্গনা রানাওয়াত, সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খুলেছেন তাপসী পান্নু। অতীতে বহুবার কথা কাটাকাটিতে জড়িয়েছেন এই দুই বলি নায়িকা। কঙ্গনার টুইটারের অনুপস্থিতি নিয়ে তাপসীর মন্তব্যের পালটা জবাব দিয়ে নতুন করে ‘বাক-যুদ্ধ’-এর এয়লান সারলেন কঙ্গনা। এক সাক্ষাত্কারে তাপসী বলেছেন, টুইটারে কঙ্গনাকে একদমই মিস করেন না তিনি। কঙ্গনার সম্পর্কে ‘ভালো-খারাপ’ কোনও অনুভূতিই তাঁর মনে নেই এমনটাও জানান তাপসী। এর পালটা জবাব দিতে ইনস্টাগ্রামকে হাতিয়ার করলেন কঙ্গনা। 

কঙ্গনার সাফ কথা, ‘ও তো প্রোডিউসারদের ফোন করে ভিক্ষা করে… কঙ্গনাজিকে দিয়ে যদি কোনও কাজ বেঁচে থাকে দয়া করে আমাকে দিন। আর আজ এর অউকাত দেখ, যে কখনও গবীর প্রযোজকদের কঙ্গনা নামে পরিচিতি পেয়ে গর্বিত হত, আজ আমাকেই অপ্রাসঙ্গিক বলছে.. হাহাহা… মানুষ আর তার স্বভাব বড্ড অদ্ভূত! যাই হোক তোমাকে অনেক শুভেচ্ছা ছবির জন্য, আমার নাম ছাড়াই সেটা প্রমোট করবার একটু চেষ্টা কর’। 

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি
কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি

কঙ্গনা আরও জানান, এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর অনুপ্রেরণা ওয়াহিদা রহমান, বৈজন্তী মালা, শ্রীদেবীর মতো অভিনেত্রীরা… কঙ্গনা বলেন, ‘আমার সত্যি যায় আসে না যদি বি গ্রেড অভিনেত্রীরা আমার নাম অথবা স্টাইল নকল করে কিংবা নিজেদের কেরিয়ার বা ছবি প্রমোট করতে আমার নাম ব্যবহার করে… কারণ অবশ্যই তাঁরা আমাকে অনুসরণ করবে, আমিও আমার সিনিয়র অভিনেত্রীদের অনুসরণ করেই নিজেকে প্রতিষ্ঠিত করেছি। কিন্তু বিষয়টা হল আমি কোনওদিন তাঁদের অসম্মান করিনি। বৈজন্তীমালাজি, ওয়াহিদাজি, শ্রীদেবীজি… সকলে আমার অনুপ্রেরণা। কিন্তু কারুর মাথায় পা দিয়ে উপরে উঠবার চেষ্টা যারা করে তাঁদের আসল অউকাত দেখানোটা বড্ড জরুরি..’।

২রা জুলাই নেটফ্লিক্সে মুক্তির অপেক্ষায় রয়েছে তাপসীর ‘হাসিন দিলরুবা’।অন্যদিকে শীঘ্রই মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’র শ্যুটিং শুরু করবেন তাপসী, অন্যদিকে ‘ধাকড়’ ছবির শ্যুটিংয়ে বুদাপেস্ট উড়ে যাবেন কঙ্গনা। 

বন্ধ করুন