বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি জানি সুশান্ত এই অসাধ্য সাধন করতে পারবে', বলেছিলেন কোরিওগ্রাফার ফারহা খান
ফারহা খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুত (ছবি-ফেসবুক)
ফারহা খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুত (ছবি-ফেসবুক)

'আমি জানি সুশান্ত এই অসাধ্য সাধন করতে পারবে', বলেছিলেন কোরিওগ্রাফার ফারহা খান

  • 'কেন আরও একটু বেশি খাবার খাওয়াইনি তোকে? কেন আরও শক্ত করে জাপটে ধরিনি',আফসোস ফারহা খানের।

শুক্রবার মুক্তি পেল সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার টাইটেল ট্র্যাক। এই গানের ভিডিয়োয় সুশান্তের নাচ দেখে মুগ্ধ দর্শকরা। সুশান্ত যে দুর্ধর্ষ ডান্সার যে কথা সবারই জানা। শামাক দাভারের ডান্স গ্রুপের সদস্য সুশান্ত। সালসা-ব্যালের মতো নাচে ছিল তাঁর প্রশিক্ষণ। ছোটপর্দা থেকে রুপোলি পর্দা সর্বত্রই দুর্দান্ত ডান্সার হওয়ার সাক্ষী রেখেছেন প্রয়াত অভিনেতা। বাদ গেল না শেষ ছবিও। 

এই গানটি একটা টেকে শ্যুট করেছেন ফারহা খান। যে কাজ করে দেখানো সহজ নয় সকল অভিনেতার পক্ষে। একজন দক্ষ ডান্সারও সবসময় একটা টেকে একটা ৩ মিনিটের নাচ ছবির জন্য 'ওকে' টেক দিতে পারেন না। কিন্তু সুশান্ত পেরেছিলেন। আর ঘুষ হিসাবে ফারহা ম্যামের কাছ থেকে নিয়েছিলেন তাঁর বাড়ির রান্না করা খাবার। তবে গান মুক্তির দিনে সুশান্তকে স্মরণ করে নস্ট্যালজিক ফারহার আফসোস, কেন আরও একটু বেশি খাবার খাওয়াইনি তোকে? 

তিনি লেখেন, 'এই গানটা খুব স্পেশ্যাল। প্রথমবার সুশান্তের সঙ্গে কাজ। এক শটে শ্যুট করা এই গানটায় দুর্দান্ত পারফর্ম করেছে ও। পুরস্কার হিসাবে দাবি ছিল আমার বাড়িতে তৈরি খাবার..সত্যি বলতে তোকে আরও একটু বেশি করে খাওয়ানো উচিত ছিল, তোকে আরেকটু শক্ত করে জড়িয়ে ধরা উচিত ছিল। ধন্যবাদ মুকেশ ছাবরা, আমাকে এই সফরে সঙ্গী করবার জন্য'।

মুকেশ ছাবরাও এদিন দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে এই গানের নেপথ্যের গল্প ভাগ করে নেন। জানান,' আমি ফোন করে যখন এই গানের কথা বলি পারিশ্রমিকের দাবি ছিল না ফারহা খানের, বলল তোর আর সুশান্তের জন্য আমি এই কাজটা করব প্রযোজকদের বলেদে। এই গানটা একটা টেকে শ্যুট করব। সুশান্ত আছে যখন, আমি জানি ও পারবে'।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই গান। মাত্র পাঁচ ঘন্টাতেই ৫৮ লক্ষ বার ইউটিউবে স্ট্রিম হয়েছে এই গান। লাইক পড়েছে ২২ লক্ষ। 

দেখুন গানের ভিডিয়ো-

‘দিল বেচারা..ফ্রেন্ডজোন কা মারা’ এই গানটি কম্পোজ করার পাশাপাশি গেয়েছেন এ আর রহামান। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গোটা গান জুড়ে সুশান্তের ডান্স মুভস এবং মন মাতানো হাসির ঝলক মন ভরিয়ে দেয় দর্শকের। ৩১ নম্বর স্পোর্টস জার্সি, সোয়েটপ্যান্ট,স্নিকারে ডান্স ফ্লোর থেকে দর্শকাসন-সর্বত্রই ম্যাজিক ছড়ালেন সুশান্ত। ম্যানির প্রাণবন্ত ঝলক অবাক করে দিল কিজিকে। অবাক বিস্ময়ে সে তাকিয়ে দেখল তাঁর স্বপ্নের পুরুষটিকে। দিল বেচারার টাইটেল ট্র্যাক সম্পর্কে রহমান জানান, 'এই গান ম্যানির প্রাণবন্ত আত্মার প্রতিফলন মাত্র, যেভাবে কিজির জীবনে আশা ও ভালোবাসা নিয়ে আসবে তাই ধরা পড়েছে'।

২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিলবেচারার।

বন্ধ করুন