বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan-Ira Khan: 'কে হয় তোমার?' আমিরের সঙ্গে ছবি পোস্ট করায় এমনই প্রশ্নের মুখে পড়লেন ইরা খান!
আমির খান ও ইরা খান

Aamir Khan-Ira Khan: 'কে হয় তোমার?' আমিরের সঙ্গে ছবি পোস্ট করায় এমনই প্রশ্নের মুখে পড়লেন ইরা খান!

  • 'ওঁনার সঙ্গে এতো ঘনিষ্ঠ কেন? কে হয় তোমার?' বাবার সঙ্গে আদুরে ছবি পোস্ট করায় এমনই প্রশ্নের মুখে পড়লেন ইরা খান।

২০২১ সাল জুড়ে চর্চায় থেকেছে আমির খানের ব্যক্তিগত জীবন। দ্বিতীয় বিয়ে ভাঙা থেকে মেয়ের বয়সী নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন- সবকিছুর জেরেই সংবাদ শিরোনামে থেকেছেন মিস্টার পারফেকশানিস্ট। তেমনই প্রেমিকের সঙ্গে মাখামাখো ছবি পোস্ট করে চর্চায় থেকেছেন আমির কন্যা ইরাও। বছরশেষে একসঙ্গে সময় কাটাচ্ছেন বাবা-মেয়ে। সেই সেলিব্রেশনেরই বেশ কিছু ঝলক নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে নিয়েছেন ইরা খান। কিন্তু সেই পোস্টের কমেন্ট বক্সে এমন কিছু মন্তব্য ধেয়ে আসবে তা বোধহয় দুঃস্বপ্নেও কল্পনা করেননি আমির কন্যা।

ইরার কমেন্ট বক্সের একটি স্ক্রিনশট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ইরা। সেখানে তাঁর এক ফলোয়ার প্রশ্ন করেছেন, 'উনি কেন তোমার এত ঘনিষ্ঠ? উনি কি তোমার আত্মীয়?' এই আজব প্রশ্ন দেখে ইরার এক ফ্যান জবাবে লিখেছেন, 'ওঁনারা বাবা-মেয়ে'। অপর একজন লিখেছেন, 'উনি আমির খান, ইরার বায়োলজিক্যাল বাবা'। এই মন্তব্য পড়েও ইরাকে আমির খানের কন্যা মানতে না-রাজ সে। পালটা ওই জনৈক লেখে, 'ও আমির খানের মেয়ে হলে, শাহরুখ খান আমার বাবা'।

অপর এক নেটিজেন ওই প্রশ্নকর্তাকে জানান,'বন্ধু, ও হল আমির খানের মেয়ে। গিয়ে গুগল করে নাও'। কিন্তু এখানেও শেষ নয়, এরপর অপর একজন বলে বসে- সবই ঠিক আছে কিন্তু গুগলও মিথ্যা তথ্য দেখায়। অনেক সময়ই এমনটা ঘটে থাকে, কিছু একটা সার্চ কর অথচ অন্য কিছুই দেখিয়ে দেবে'।

এই মজাদার কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করে ইরা লেখেন, 'এটা একদম নতুন। কিন্তু হ্যাঁ, এটা ঠিক যে গুগুল যা কিছু দেখায় সবটা ঠিক নয়'।

ইরার ইনস্টাগ্রাম স্টোরি 
ইরার ইনস্টাগ্রাম স্টোরি 

ক্রিসমাস সেলিব্রেশনের ছবি শেয়ার করে ইরা লিখেছিলেন, 'মেরি ক্রিসমাস পার্ট ২..'। বড়দিনের আনন্দ প্রেমিক এবং পরিবার উভয়ের সঙ্গেই ভাগ করে নিয়েছেন ইরা।

আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তের মেয়ে ইরা। আমিরের প্রথম সন্তান সে। ২০০২ সালে ভেঙে যায় আমির-রিনার বিয়ে। তাঁদের দুই সন্তান, ইরা ও জুনায়েদ খান। ক্যামেরার সামনে কাজ করতে এক্কেবারে আগ্রহী নয় ইরা। রঙ্গমঞ্চে পরিচালক হিসাবে ইতিমধ্যেই কাজ করেছে সে। ২০১৯ সালে 'ইউরিপিদিস মেডিয়া' নামের একটি নাটক পরিচালনা করেছিলেন ইরা, যেখানে লিড রোলে ছিলেন হেজেল কিচ।


বন্ধ করুন