বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সবাই আমার মতো ভাগ্যবান নয়', কী কারণে নিজেকে 'ভাগ্যবান' বললেন সইফ
সইফ আলি খান, করিনা কাপুর, তৈমুর 
সইফ আলি খান, করিনা কাপুর, তৈমুর 

'সবাই আমার মতো ভাগ্যবান নয়', কী কারণে নিজেকে 'ভাগ্যবান' বললেন সইফ

অভিনেতা জানান, সারাদিন কাজ করে আসার পর হোটেল রুমে ঢুকে পরিবার পাশে না থাকলে কতটা একাকীত্ব বোধ হয়!

ভূত পুলিশের শ্যুটিংয়ের জন্য হিমাচল প্রদেশের ধর্মশালায় ছিলেন সইফ আলি খান। তাই দীপাবলির আগেই ধর্মশালায় পৌঁছেছিলেন করিনা ও তৈমুর। সেখানে অন্তঃসত্ত্বা করিনাকে দেখা গিয়েছিল ছোটো তৈমুরকে মাটির পাত্র বানানো শেখাতে। ধর্মশালায় ধর্মাকোটের এক মৃৎশিল্পীর ডেরায় পৌঁছেছিলেন করিনা, তৈমুর। সেখানে দু'হাতে কাদা মেখে মাটির পাত্র বানিয়েছিলেন তাঁরা।  ধর্মশালার নানা মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায় করিনাকে। 

ধর্মশালা থেকে শ্যুটিং শেষ করে ফিরে আসেন সইফ। মুম্বই মিররকে দেওয়া একটি সাক্ষাৎকারে নিজের পেশা নিয়ে তাঁর ভাবনার বিষয় মুখ খুললেন অভিনেতা সইফ আলি খান। অভিনেতা বলেন, ‘পেশার খাতিরে অনেক জায়গায় গেলেও সেখানের পরিবেশ উপভোগ করার সুযোগ পাই না। তবে আমি অনেক ভাগ্যবান পেশার জন্য আমি বিভিন্ন জায়গায় যেতে পারি। সবাই আমার মতো ভাগ্যবান নয়, কারণ বড় শহরে ছোটো একটা অ্যাপার্টমেন্টে আবদ্ধ থাকা বেশ  কঠিন এবং অস্বস্তিকর। আমি ক্ষমাপ্রার্থী তবে, নেতিবাচকতা সেখান থেকেই সৃষ্টি হয়।'

এরপরই অভিনেতা জানান, সারাদিন কাজ করে আসার পর হোটেল রুমে ঢুকে পরিবার পাশে না থাকলে কতটা একাকীত্ব বোধ হয়! তিনি আরও বলেন, ‘স্যাক্রেড গেমসের শতরাজ সিং যিনি লাইট জ্বালিয়ে রাখত, যাতে অন্ধকার ঘরে একাকীত্ব বোধ না হয়। ভগবানকে ধন্যবাদ সকলের কাছ থেকে এত ভালবাসা পাওয়ার জন্য।  আমি পরিবার সংস্পর্শে অনেক স্বাচ্ছন্দ্য বোধ করি। আমি জানি কেউ সেখানে আমাকে খুব ভালবাসে।' অভিনেতার পরিবার আরও বড় হচ্ছে, দ্বিতীয়বার মা হতে চলছেন অভিনেত্রী করিনা কাপুর খান। 

সইফের প্রথম স্ত্রী অমৃতার ঘরে দুই সন্তান রয়েছে, অভিনেত্রী সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। তিনি জানান, এখনও পর্যন্ত তিনি সারার কুলি নম্বর ১-এর ট্রেলার দেখেননি। তবে গান শুনেছেন,  যেখানে সারাকে দারুণ উপভোগ করতে দেখা যাচ্ছে। ইব্রাহিমের ব্যাপারে জানান, তিনি নিজে অভিনেতা হতে চায়। সইফ চান, হৃত্বিকের মতো পর্দায় ইব্রাহিম যেন বিস্ফোরণ ঘটায়। 

অভিনেতা সইফ আলি খানকে আগামিদিনে ‘বান্টি অর বাবলি ২’, ‘ভূত পুলিশ, 'আদিপুরুষ' এবং 'তাণ্ডব’ নামের একটি সিরিজে দেখা মিলবে।

বন্ধ করুন