বাংলা নিউজ > বায়োস্কোপ > Juhi Chawala: ‘যেন নর্দমায় বাস করছি’, দুর্গন্ধে টেকা যাচ্ছে না দক্ষিণ মুম্বইতে! অভিযোগ জুহির

Juhi Chawala: ‘যেন নর্দমায় বাস করছি’, দুর্গন্ধে টেকা যাচ্ছে না দক্ষিণ মুম্বইতে! অভিযোগ জুহির

জুহি চাওয়ালা (ANI Photo) (Girish Srivastav)

Juhi Chawala: ছড়িয়ে পড়েছে পচা গন্ধ, দূষণের মাত্রা বেড়েছে দক্ষিণ মুম্বইয়ে টুইটারে অভিযোগ অভিনেত্রী জুহি চাওয়ালার। 

গত কয়েকদিন ধরেই দুর্গন্ধে টিকতে পারছেন না জুহি চাওয়ালা। বাড়ি হোক বা রাস্তা, সর্বত্রই পচা গন্ধ তাড়া করছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানাতেই দক্ষিণ মুম্বইয়ের অনেক বাসিন্দাই সহমত অভিনেত্রীর সঙ্গে। বাতাসে ভেসে বেড়াচ্ছে এই দুর্গন্ধ, জুহির কথায়- ‘মনে হচ্ছে নর্দমায় বাস করছি’।

টুইটারে অভিনেত্রী লেখেন, ‘কেউ কি খেয়াল করেছো… মুম্বইয়ের বাতাসে অদ্ভূত পচা গন্ধ? এর আগে এই দুর্গন্ধ পেতাম যখন ওয়ারলি, বান্দ্রার দূর্ষিত জলাশয় কিংবা মিঠি নদীর পাশ দিয়ে যেতাম, এখন গন্ধটা গোটা দক্ষিণ মুম্বইতে ছড়িয়ে গিয়েছে…. এই দুর্গন্ধ, সঙ্গে একটা অদ্ভূত রাসায়ানিকের গন্ধ দূষিত বাতাসে… দিন আর রাত একই হাল.. মন হচ্ছে আমরা নর্দমায় বাস করছি’।

জুহির কথার সঙ্গে সহমত দক্ষিণ মুম্বইয়ের বেশকিছু বাসিন্দা। একজন লেখেন, ‘একদম ঠিক বলেছেন, আমিও তাই ভাবছিলাম। কিছু একটা সমস্যা ঘটছে। গন্ধটা প্রচণ্ড জোরালো, গাড়ি থেকে বার হতেই চাইছে না।’ অপর একজন লেখেন,'খুব সকালবেলা মুলুন্ড (পূর্ব)-র সামনে দিয়ে গিয়ে দেখুন, আরও খারাপ পরিস্থিতি'।

পরিবেশ সচেতনতায় হামেশাই উদ্যোগী হন জুহি। পরিবার ও বন্ধুদের জন্মদিনে গাছ লাগিয়ে সেলিব্রেট করেন অভিনেত্রী। 5G পরিষেবা পরিবেশের ক্ষতি করবে না, এমনটা লিখিত দিতে হবে কেন্দ্রকে- এই নিয়ে দিল্লি হাইকোর্টে পিটিশন পর্যন্ত দাখিল করেছিলেন জুহি।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন জুহি। ‘হুশ হুশ’ সিরিজে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও ঋষি কাপুরের শেষ ছবি ‘শর্মাজি নমকিন’-এ দেখা মিলেছে অভিনেত্রীর। ঋষির মৃত্যুর পর এই ছবির কাজ শেষ করেছিলেন পরেশ রাওয়াল। মার্চে মুক্তি পেয়েছে এই ছবি।
 

বন্ধ করুন